ফুলবাড়িয়ায় বিএনপির লিফলেট বিতরণ

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ | ১৮ ফেব্রুয়ারী ২০২৪, ১৮:১৮

ফুলবাড়িয়ায় বিএনপির লিফলেট বিতরণ
 ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ও পৌর সদরে বিএনপি'র অঙ্গও সহযোগী সংগঠনের উদ্যোগে লিফলেট বিতরণও গণসংযোগ করা হয়। 
 
রবিবার দুপুরে পৌর সদরের ভালুকজান বাজার থেকে শুরু করে মেইন রোড,হাজী রোড,মাছ, মাংস ও তরকারি মহল, মধ্য বাজার হয়ে পল্লী বিদ্যুৎ সংলগ্ন বিএনপি'র অস্থায়ী কার্যালয় এসে শেষ হয়।
 
লিফলেট বিতরণে নেতৃত্ব দেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য জননেতা আব্দুল করিম সরকার।
 
লিফলেট বিতরনে উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির যুগ্ম আহবায়ক আশিকুল হক আশিক, শাহজাহান সিরাজ সাজু,সাবেক ইউপি চেয়ারম্যান, বিএনপির নেতা আব্দুর রশিদ বিএ, রফিকুল ইসলাম মাখন,জেলা যুবদলের সহ সভাপতি আনোয়ার সাহাদাত আনার,সহ সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিস,পৌর যুবদলের সাধারণ সম্পাদক লুৎফর কবির সালেক,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কুদরত ই কামাল,যুবদলের নেতা ফারুক হোসেন,সবুজ তালুকদার,আকরাম শিকদার,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক দেলোয়ার হোসেন,সদস্য সচিব আলামিন,যুগ্ম আহবায়ক এজিএম ফাহাদ,পৌর ছাত্রদলের সভাপতি হাসমত আলী মন্ডল,কলেজ ছাত্রদলের আহবায়ক রোমান মিয়া,আ: আজিজ,কাকন,বাহাদুর প্রমুখ উপস্থিত ছিলেন।
 
আব্দুল করিম সরকার বলেন,এক তরফার সংসদ ভেঙে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। জনগনের ভোট ছাড়াই ডামী নির্বাচনের মাধ্যমে একদলীয় সরকার ও এক ব্যক্তির শাসন কায়েমের জন্য দেশের স্বাথ ও সার্বভৌমত্ব  বিকিয়ে দেয়া হয়েছে বিদেশী প্রভুদের কাছে।
 
তিনি আরও বলেন, আজকে গণতন্ত্রের মা খালেদা জিয়াসহ লাখো নেতাকর্মীকে বন্দী রেখেছে। দেশ-বিদেশ থেকে প্রত্যাখিত হয়ে সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে প্রতিবাদী জনতার উপর অত্যাচার করছে। এ থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে প্রয়োজন বড় একটি বিপ্লব। ফ্যাসিস্ট সরকারকে বিদায় করতে হলে এ বিপ্লবে সবাইকে শরিক হতে হবে।
 
 


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর