ঠাকুরগাঁওয়ে তোজা'র ফ্যামিলি ডে-২০২৪ উদযাপন

আনোয়ার হোসেন আকাশ | ১১ ফেব্রুয়ারী ২০২৪, ২০:৪৩

ঠাকুরগাঁওয়ে তোজা'র ফ্যামিলি ডে-২০২৪ উদযাপন
জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করা হলো ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (TOJA) ফ্যামিলি ডে-২০২৪।
 
শনিবার (১০ ফেব্রুয়ারি) ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (TOJA)  আয়োজনে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের স্বপ্ন জগত পার্কে দিনব্যাপী ফ্যামিলি ডে-২০২৪ পালন করা হয়। 
 
এসময় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্র খেলায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (TOJA) জেলা কমিটি, পীরগঞ্জ,  বালিয়াডাঙ্গী,  রাণীশংকৈল ও হরিপুর উপজেলা কমিটির নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। 
 
খেলা শেষে আলোচনায় ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (TOJA) সভাপতি শাকিল আহমেদের সভাপতিত্বে বক্তব্য দেন, সংগঠনটির সহ-সভাপতি অ্যাড. আহসান হাবিব বুলবুল, সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক নাহিদ রেজা, সাংগঠনিক সম্পাদক মাজেদুর রহমান, দপ্তর সম্পাদক রহিম শুভ, অর্থ সম্পাদক ওয়াদুদ হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল সুমন, তোজার পীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি বাদল হোসেন, রাণীশংকৈল উপজেলা কমিটির সভাপতি আনোয়ার হোসেন আকাশ, বালিয়াডাঙ্গী উপজেলা কমিটির সভাপতি কায়সার, হরিপুর উপজেলা কমিটির সভাপতি আনোয়ার হোসেন প্রমূখ। 
 
আলোচনা সভা শেষে ক্রীড়া প্রতিযোগীতা ও র‌্যাফেল ড্র প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। 
 
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শাকিল আহমেদ বলেন, আমরা প্রতিবছর আমাদের সংগঠনের মাধ্যমে এমন আয়োজন করে থাকি। কারণ আমরা সবসময় সাংবাদিকতার কাজে ব্যস্ত থাকায় পরিবারের সদস্যদের তেমন একটা সময় দিতে পারিনা। তাই পরিবার সহ আমাদের নিজেদের আনন্দের জন্য আমাদের এই আয়োজন। আশা করি আগামীতেও এটি অব্যাহত থাকবে।

আপনার মূল্যবান মতামত দিন: