সাভার উপজেলা নির্বাচনে যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান প্রার্থী 

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি | ৮ ফেব্রুয়ারী ২০২৪, ২০:০৯

সাভার উপজেলা নির্বাচনে যুবলীগ নেতা ভাইস চেয়ারম্যান প্রার্থী 

আসছে  আসন্ন উপজেলা নির্বাচনে সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য ইতিমধ্যেই সাভার আশুলিয়ার বিভিন্ন অঞ্চল থেকে তার ভক্তবৃন্দরা এবং সাধারণ ভোটাররা তাকে সমর্থন করেছেন। 

তার রাজনীতিক পরিচয় হলো তিনি দীর্ঘদিন যাবত ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন বর্তমান  আশুলিয়া ইউনিয়ন  যুবলীগের সিনিয়র (সহ-সভাপতি এবং হাজী মোশারফ খাঁন  ফুটবল একাডেমীর কর্ণধার ।

তার নির্বাচনীর ঘোষনায় ইতিমধ্যেই  আলোড়ন সৃষ্টি হয়েছে সাভার ও আশুলিয়ার  প্রত্যেকটি ইউনিয়ন ওয়ার্ড ও পাড়া মহল্লায়। বীর মুক্তিযোদ্ধা সহ শিশু বৃদ্ধা ময়মুরুব্বি সহ সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে হাজী মোশারফ খানের নাম।

নির্বাচনীয় বিষয় নিয়ে হাজী মোশারফ খাঁন বলেন,আমি নির্বাচন করতে ইচ্ছুক তবে আমার ইচ্ছায় নয়,জনগনের ইচ্ছাই আমার ইচ্ছা।

ধামসোনা  ইউনিয়ন যুবলীগের এক নেতা বলেন, তিনি ব্যক্তি হিসেবে অনেক ভালো মানুষ, তার মত মানুষ যদি সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হতে পারে তাহলে এলাকার উন্নয়ন করবে, এটা আমরা বিশ্বাস করি তার জন্য দোয়া ও ভালোবাসা থাকবে ইনশাল্লাহ। 

হাজী মোশারফ খাঁন বলেন, একটিবার আপনাদের সেবা করার সুযোগদিন,আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে জয়যুক্ত করুন, একটি বার আমাকে কোনদিন কোনো কাজের জন্য ডাকতে হবেনা,আমাকে পাওয়ার জন্য দির্ঘ সময় বসে থাকতে হবে না,আপনার মৌলিক অধিকার বাস্তবায়নে আমি মোশারফ খান নিরলস পরিশ্রম করে যাব ইনশাআল্লাহ।

ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর,সেটিকে বাস্তবায়ন করতে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ স্যার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ঢাকা-১৪ আসনের মাননীয় সংসদসদস্য মাইনুল ইসলাম  খাঁন নিখিল ভাইয়ের দিক নির্দেশনায় ঢাকা- ১৯ আসনের নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম এর দেখানো পথ অনুস্বরন করে,সাভার উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

তার পরেও বলবো আমার রাজনৈতিক বিষয় নিয়ে বা সার্বিক বিষয়ে যদি কারো কোনো অভিযোগ অনুযোগ বা পরামর্শ থাকে তাহলে আপনারা আমাকে নির্দ্বিধায় নিঃসংকোচে বলতে পারেন আমি তা আমার সাধ্যমত সমাধানের চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।


আপনার মূল্যবান মতামত দিন: