ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নিরঙ্কুশ বিজয়

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২৯ জানুয়ারী ২০২৪, ১৬:০৭

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন : সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নিরঙ্কুশ বিজয়
ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ, বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতি, জাতীয় আইনজীবী পরিষদ ও আইনজীবী ফেডারেশন সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল ১৫টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩টি পদে জয়ী হয়ে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। 
 
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে আলহাজ্ব মোঃ ফজলুল হক, সহ সভাপতি পদে প্রবীর কুমার মজুমদার ও মশিউর রহমান ফারুক 
,সাধারণ সম্পাদক পদে আলহাজ্ব মোঃ আবুল কালাম, সহ সম্পাদক পদে মফিজ উদ্দিন মণ্ডল ও তাহমিনা আশরাফী পুতুল
,সদস্য পদে আবু রাসেল মিয়া, মোঃ আজিজুল ইসলাম( আজিজ),  মোঃ ইব্রাহিম রেজা, মোঃ শাহ সুলতান, এ.এইচ.এম বদরুদ্দোজা রিয়াদ ও মিসেস মাহমুদা খানম( শাপলা) নির্বাচিত হয়েছেন।
 
বিএনপি-জামাত সমর্থিত আইনজীবীদের প্যানেল সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদ থেকে সহ সম্পাদক পদে মোঃ রফিকুল ইসলাম খান রফিক, অডিটর পদে মোঃ কামরুল হাসান কিরণ এবং সদস্য পদে মোঃ শফিউল ইসলাম মৃধা নির্বাচিত হয়েছেন।
বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু নির্বাচিত সকল প্রতিনিধি ও নির্বাচনে অংশগ্রহণকারী সকল আইনজীবীদের অভিনন্দন জানিয়েছেন।
 


আপনার মূল্যবান মতামত দিন: