ফুলবাড়িয়ায় লিফলেট বিতরণ করলেন বিএনপির নেতা ডক্টর খলিল 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ | ৫ জানুয়ারী ২০২৪, ১৯:৩৭

ফুলবাড়িয়ায় লিফলেট বিতরণ করলেন বিএনপির নেতা ডক্টর খলিল 
আমরা আগামী ৭ জানুয়ারি প্রহসনের সংসদ নির্বাচন বর্জন করতে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার আছিম বাজারে লিফলেট  বিতরণ করেন বিএনপি।
 
শুক্রবার বিকেলে উপজেলার আছিম বাজারে লিফলেট বিতরণ করেন উপজেলা বি এন পির সদস্য ও কানাডা প্রবাসী নেতা ডক্টর মুহাম্মদ খলিলুর রহমান আকন্দ।
 
জানা যায়, উপজেলার আছিম বাজারে প্রতিটি দোকানে দোকানে গিয়ে তাদের হাতে লিফলেট তুলে দিচ্ছেন।প্রতিদিন উপজেলার বাজার গুলোতে ভোট  না যাওয়ার জন্য বলে যাচ্ছেন বিএনপির নেতা খলিল। 
 
ডক্টর মুহাম্মদ খলিলুর রহমান আকন্দ বলেন,দেশবাসী ও সম্মানিত ভোটারদের প্রতি আহ্বান জানাই। ডেমি নির্বাচনের প্রতিবাদে আগামী ৭ জানুয়ারি ভোট বর্জন ও অসযোগ আন্দোলন যুগপৎ আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে।এ নির্বাচনে আপনারা ভোট কেন্দ্রে যাবেন না।সকল নেতাকর্মীদের ঐক্য বদ্ধ থেকে জালিম সরকারের পতন ঘটাবো ইনশাআল্লাহ। বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। 
 
তিনি আরো বলেন,একতরফা নির্বাচনে সরকার নিজেরা নিজেরা পরিকল্পিতভাবে সহিংসতা ঘটিয়ে বিএনপি ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর দোষ চাপাচ্ছে।
 
এ-সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা আছিম পাটুলী ইউনিয়ন যুবদলের সমাজ কল্যান সম্পাদক রাসেদুল ইসলাম,শ্রমিক দলের রিপন, কালাদহ ইউনিয়ন যুবদলের হামিদুর রহমান বাহাদুর,এনায়েতপুর ইউনিয়ন যুবদলের মাশরাফি, খাইরুল, ওসমান, রাসেল ও রনি প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর