ধামসোনা ইউনিয়নে ঈগল মার্কার বিকল্প নাই : সাধারণ জনগণ

সাভার প্রতিনিধি | ২৪ ডিসেম্বর ২০২৩, ০৮:৪২

ধামসোনা ইউনিয়নে ঈগল মার্কার বিকল্প নাই : সাধারণ জনগণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাভার-১৯ আসনের স্বতন্ত্র প্রার্থী তৌহিদ জং মুরাদ তার নির্বাচনের অফিস অফিসে গিয়ে সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

শনিবার ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সোনিয়া মার্কেট এলাকায়, ঈগল মার্কার কয়েকটি অফিস ঘুরে দেখার পর।

ধামসোনা ইউনিয়নের হাজার হাজার নেতা কর্মী এবং ভোটাররা তাকে প্রতিশ্রুতি দিয়েছে ঈগল মার্কায় ভোট দিবে। আরো বলেছে আমরা আপনাকে ১০ বছর মিস করেছি এখন আমাদের নেতাকে আমাদের কাছে পেয়ে অনেক আনন্দিত।

এ সময় ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের ১ নং সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ কাজী হারুন ভান্ডারী নির্দেশে এবং আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম এর নেতৃত্বে

সাধারণ মানুষ মুরাদ জংকে দেখার জন্য হাজার হাজার মানুষ উপস্থিত হন সোনিয়া মার্কেট চত্বরে।


১০ বছর চুপ ছিলাম আজকে কথা বলা শুরু করলাম। আমি কি রোহিঙ্গা? আমি এখানে ভাইসা আসিনাই আমার বাড়ি আশুলিয়া আমি লাল মাটির সন্তান। আগামী ৭ তারিখে আমরা রেডি আছি তোমরা আইয়োও।

এসময় তিনি আরও বলেন, আমার বাবা দুইবার এই এলাকায় নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী আমার নেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে তিনবার নৌকার মনোনয়ন দিয়েছেন এবং ২০০৮ সালে দেশের সর্বোচ্চ ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছিলেন। তিনি আরো বলেন এবার আমার মার্কা ঈগল আপনারা সবাই আমার ঈগল মার্কায় একটা করে ভোট দিবেন, এই ঈগল মার্কা আপনাদের হাতে তুলে দিলাম, লা ইলাহা ইল্লাল্লাহ ঈগলের মালিক তুমি আল্লাহ।


এদিকে, ৭ নং ওয়ার্ড ঘুরে মিছিল করে দীর্ঘদিন পর মুরাদ জংয়ের আসার বিষয়টি জানতে পেরে বিকাল ৩ টা থেকে ধামসোনা ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে নেতা-কর্মীরা তাঁকে বরন করার উদ্দেশ্যে মিছিল করতে করতে ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সোনিয়া মার্কেট এলাকায় ঈগল মার্কার অফিস কার্যালয়ে জরো হতে থাকেন।


এ সময় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ শাহাদাত হোসেন খাঁন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের ১নং সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ কাজী হারুন ভান্ডারী, আশুলিয়া থানা ছাত্রলীগের ১নং সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ আরিফুল ইসলাম, এ সময় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

অন্যদিকে বগাবাড়ি এলাকায় মনসুর মাতাব্বরের নেতৃত্বে কয়েকশ নেতাকর্ম স্লোগানের মুখরিতভাবে জানান দিয়েছেন, ঈগল মার্কার বিকল্প অন্য কিছু নাই ধামসোনার ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে।

 



আপনার মূল্যবান মতামত দিন: