প্রয়াত আ.লীগ নেতা সরকার গোলাম ফারুকের স্মরণে শোক সভা

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি | ৮ ডিসেম্বর ২০২৩, ১৯:২৮

প্রয়াত আ.লীগ নেতা সরকার গোলাম ফারুকের স্মরণে শোক সভা

শেরপুরের নালিতাবাড়ীতে বিশিষ্ট ক্রীড়াবিদ, সংস্কৃতি ব্যক্তিত্ব ও আওয়ামী লীগ নেতা সদ্য প্রয়াত সরকার গোলাম ফারুকের স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৮ ডিসেম্বর) সকালে নালিতাবাড়ী ম্যাগাজিন গ্রুপের আয়োজনে শহরের অরণি প্রগ্রেসিভ স্কুল প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়।

নালিতাবাড়ী ম্যাগাজিন গ্রুপের সভাপতি আবু সাইদের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মুঞ্জুরুল আহসান বুলবুল।

সংগঠনটির সাধারন সম্পাদক অভিজিৎ সাহার স ালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, পৌরমেয়র আবু বক্কর সিদ্দিক, নালিতাবাড়ী ডায়াবেটিক সমিতির সভাপতি হাকাম হীরা, সনাক নালিতাবাড়ীর সভাপতি জোবায়দা খাতুন ও নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি মান্নান সোহেল প্রমুখ।

উল্লেখ্য, প্রয়াত সরকার গোলাম ফারুক সাবেক এমএলএ আব্দুল হাকিম সরকারের পুত্র। এছাড়াও তিনি নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সদস্য, সনাক নালিতাবাড়ীর সাবেক সভাপতি, নালিতাবাড়ী ডায়াবেটিক সমিতির সহসভাপতিসহ বিভিন্ন সংগঠনে নেতৃত্ব দিয়েছেন। গত ০৫ ডিসেম্বর সন্ধ্যায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।


আপনার মূল্যবান মতামত দিন: