৫ দিন ধরে নিখোঁজ শিশু শিক্ষার্থী, দুশ্চিন্তায় পরিবার

স্টাফ রিপোর্টার, পাবনা | ৮ ডিসেম্বর ২০২৩, ১৮:৩১

৫ দিন ধরে নিখোঁজ শিশু শিক্ষার্থী, দুশ্চিন্তায় পরিবার
পাঁচ দিন ধরে নিখোঁজ পাবনার ফরিদপুর উপজেলার জাকারিয়া ইসলাম জাহিদ (১৩) নামের এক শিশু শিক্ষার্থী।
 
অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। ফলে দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন তার পরিবারের লোকজন।
 
জাকারিয়া ফরিদপুর উপজেলার খাগড়বাড়িয়া গ্রামের মাওলানা জাহাঙ্গীর আলমের ছেলে। সে উপজেলার হাংরাগাড়ি হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। 
 
নিখোঁজের পরিবার সূত্রে জানা যায়, গত ৪ ডিসেম্বর সোমবার বিকেলে মাদ্রাসার পাশের মাঠে অন্য শিক্ষার্থীদের সঙ্গে খেলাধুলা করছিল জাকারিয়া। খেলাধুলা শেষ করে সবাই মাদরাসায় ফিরলেও জাকারিয়া ফেরেনি। রাতে মাদরাসা থেকে খবর দেওয়া হয়, জাকারিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
 
এরপর থেকে আত্মীয়স্বজনের বাড়িসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।
 
এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবা চরম দুশ্চিন্তায়  দিন কাটাচ্ছেন। নিখোঁজ ছেলেকে খুঁজে পেতে পরিবারের পক্ষ থেকে গত বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর)  ফরিদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 
 
জাকারিয়ার বাবা মাওলানা জাহাঙ্গীর আলম বলেন, 'মাদ্রাসার পাশের মাঠে খেলা করতে গিয়ে নিখোঁজ হয় তাঁর ছেলে জাকারিয়া। অনেক খোঁজাখুজি করেও ছেলেটাকে কোথাও পাচ্ছি না। আমরা পরিবারের সবাই মহা দুশ্চিন্তার মধ্যে আছি।’ 
 
ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে  বলেন, 'নিখোঁজ শিশুটিকে খুঁজে বের করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার জিডি হওয়ার পর আশপাশের থানাগুলোতে বার্তা পাঠানো হয়েছে।’

আপনার মূল্যবান মতামত দিন: