ঢাকা-১৯ আসনের নৌকার পক্ষে নির্বাচনে প্রস্তুত যুবলীগ নেতা সুজন

খোরশেদ আলম, সাভার প্রতিনিধি | ২৭ নভেম্বর ২০২৩, ১৫:৩৩

ঢাকা-১৯ আসনের নৌকার পক্ষে নির্বাচনে প্রস্তুত যুবলীগ নেতা সুজন

আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়ন যুবলীগ নেতা সুজন মিয়া বলেন, বর্তমান সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর থেকেই বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় অগ্রণী ভূমিকা পালন করেছেন, এজন্যই ঢাকা ১৯ আসনে বর্তমান দুই বারের সফল এমপি ডাক্তার এনামুর রহমানের বিকল্প নাই।

যুবলীগ নেতা সুজন মিয়া আরো বলেন, ডাক্তার এনামুর রহমানকে তৃতীয়বারের মতো নৌকা উপহার দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধামসোনা ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরও বলেন, নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে সিনিয়র নেতৃবৃন্দরা যখন যে নির্দেশ দিবে আমরা সেই অনুযায়ীএবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে যখন যা দরকার তাই করবো ইনশাআল্লাহ।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, করোনা ভাইরাস মহামারী সময় কালে অসহায় দরিদ্র মানুষদের পাশে, চিকিৎসা সেবা থেকে শুরু করে আর্থিক সহযোগিতা এবং মন্ত্রণালয় থেকে খাদ্য সামগ্রী দিয়ে সাধারণ মানুষকে সহযোগিতা করেছেন এজন্যই ঢাকা ১৯ আসন থেকে ডাক্তার এনামুর রহমানের বিকল্প নাই।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি জনকল্যাণে নিবেদিতপ্রাণ একজন রাজনীতিবিদ। তিনি সুদীর্ঘকাল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও অন্যান্য ক্ষেত্রে দেশের উন্নয়নে অনবদ্য ভূমিকা পালন করে আসছেন। তিনি ১৯৮৩ সালে বি.সি.এস (স্বাস্থ্য) ক্যাডারে সরকারী চাকুরীতে প্রবেশ করে ১৯৯২ সাল পর্যন্ত কর্মরত ছিলেন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়নপ্রাপ্ত হয়ে দশম ও একাদশ জাতীয় সংসদের নির্বাচনে ঢাকা-১৯ আসন হতে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ডাঃ এনাম দেশের বৃহত্তম বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতাল, ‘এনাম মেডিকেল কলেজ হাসপাতাল’ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তিনি স্পেকট্রাম গার্মেন্টস ধ্বস, তাজরিন ফ্যাশনে ভয়াবহ অগ্নিকান্ড ও রানা প্লাজা ধ্বসে হাজার হাজার আহতদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে চিকিৎসা সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন।


তিনি দুঃস্থ, বেওয়ারিশ ও হত-দরিদ্র রোগীদের জন্য বিশেষ চিকিৎসা সেল চালু করে সমাজ সেবায় নিয়োজিত আছেন। আন্তর্জাতিক ক্ষেত্রে মানবিক সহায়তা কার্যক্রমে ভূমিকা রেখেছেন।


মহান মুক্তিযুদ্ধে অনবদ্য অবদান রাখেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের সাথে সাথে তিনি মন্ত্রণালয় ও এর অধীনস্থ দপ্তরসমূহকে দুর্নীতিমুক্ত করার দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন। তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের জীবনের সকল ক্ষেত্রে শুদ্ধাচার অনুশীলন করার জন্য অনুরোধ করেন। দেশের উন্নয়ন ও জনকল্যাণে দায়িত্ব পালনের ক্ষেত্রে তিনি তাঁর সকল সহকর্মী এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সাথে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সংশ্লিষ্ট সকল জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিক, অন্যান্য অংশীজনদের সহযোগিতা কামনা করেন।



আপনার মূল্যবান মতামত দিন: