টাঙ্গাইলের আলোচিত ধর্ষণ মামলার বাদী এশার মরদেহ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি | ১৮ নভেম্বর ২০২৩, ১৯:৫৯

সংগৃহীত ছবি

টাঙ্গাইলের আলোচিত ধর্ষণ মামলার বাদী মির্জা আফরোজ এশার (২২) নিজ বাসা থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে সদর উপজেলার করটিয়া ইউনিয়নের বোয়ালী নিজ বাসার ৩য় তালা থেকে এশার মরদেহ উদ্ধার করা হয়। নিহত মির্জা আফরোজ এশা বোয়ালী গ্রামের মৃত লতিফ মির্জার মেয়ে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে নিজ বাসায় রুমে ভিতর এশার শিশু পুত্রের কান্না শুনতে পায় এক নারী। পরে আশপাশের লোকজনকে জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া জানান, আলোচিত ধর্ষণ মামলার বাদি মির্জা আফরোজ এশা তার তিন তলা বাসার নিজরুমে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থিত রয়েছে। এমন খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধারের কার্যক্রম চালাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্রাইম সিনের একটি টিম ঘটনাস্থলে যাচ্ছে। এই টিমের পরিদর্শন শেষে লাশ তার ঘর থেকে বের করা হবে।

এদিকে চলতি বছরের ৫ এপ্রিল রাতে অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় এশা টাঙ্গাইল সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। সম্প্রতি গোলাম কিবরিয়া বড় মনির উচ্চ আদালতে জামিন নিয়ে কারামুক্ত হয়েছেন।

উল্লেখ্য, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনির বিরুদ্ধে ধর্ষণ মামলার বাদি নিহত আফরোজ মির্জা এশা।



আপনার মূল্যবান মতামত দিন: