নাগরপুরের আলোকদিয়া ও পাইশানা বাজার রাস্তার অনুমোদন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ১৪ নভেম্বর ২০২৩, ১৭:০৯

নাগরপুরের আলোকদিয়া ও পাইশানা বাজার রাস্তার অনুমোদন

অবশেষে আলোর মুখ দেখছেন ভালকুটিয়া পাইশানা ও আলোকদিয়ার হাজারো মানুষ। অনেক প্রতিক্ষার পর তাদের স্বপ্ন পূরন করলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

রাস্তাটি হলে উন্নত হবে যোগাযোগ ব্যবস্থা। শিক্ষার মান উন্নয়নের পাশাপাশি অতি সহজে কৃষকের ফসলসহ বাজার জাত করতে পারবে শাক-সবজী। রাস্তাটি অনুমোদন হওয়া এলাকা জুড়ে বইছে খুশির জোয়ার।

২০২৩-২৪ ইং অর্থবছরে গুরুত্বপূর্ন গ্রামীণ অবকাঠামো উন্নয়নে জেলা-টাঙ্গাইল শীর্ষক প্রকল্পের আওতায় নাগরপুর উপজেলায় বর্ণিত উন্নয়ন কাজের প্রাক্কলন সরেজমিনে যাচাই পূর্বক নির্বাহী প্রকৌশলী, এলজিইডি টাঙ্গাইল “হালনাগাদ রেট সিডিউল” অনুসরনপূর্বক অনুমোদিত ডিজাইন  অনুযায়ী প্রাক্কলন প্রস্তুত করে সূত্রস্থ স্মারক মূলে অনুমোদনের নিমিত্তে দপ্তরে প্রেরণ করেন যা প্রকল্প অফিস কর্তৃক পরীক্ষিত।

টাঙ্গাইল আরিচা আরএইচডি এর ভালকুটিয়া পাইশানা বাজার ভায়া আলোকদিয়া জিপিএস রাস্তা বিসি দ্বারা উন্নয়ন  (চেইঃ ০০-১২৫০ মিঃ পর্যন্ত) ব্যয় ১ কোটি ৪৫ লক্ষ ৯৭ হাজার ৩শত ১৭ টাকা।

এ ব্যাপারে সাংসদ আহসানুল ইসলাম টিটু বলেন, ভালকুটিয়া পাইশানা ও আলোকদিয়া রাস্তাটি টাঙ্গাইল শীর্ষক প্রকল্পের আওতায় ছিলো না। আমি রাস্তাটি টাঙ্গাইল শীর্ষক প্রকল্পের আওতায় এনে এলজিইডি মন্ত্রণালয় থেকে পাশ করিয়েছি। আমার নির্বাচনী এলাকায় এই রাস্তাটি খুবই গুরুত্বপূর্ণ।

রাস্তাটির সকল কাজ শেষ করে অনুমোদন করানোই ছিলো আমার প্রত্যাশা। তিনি বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখা হাসিনা-কে  নাগরপুর এর পক্ষ হতে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।



আপনার মূল্যবান মতামত দিন: