শেখ হাসিনা খাদ্যে বিপ্লব ঘটিয়েছেন : এড. মোসলেম উদ্দিন এমপি 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ  প্রতিনিধি | ২৮ অক্টোবর ২০২৩, ১৯:০৪

শেখ হাসিনা খাদ্যে বিপ্লব ঘটিয়েছেন : এড. মোসলেম উদ্দিন এমপি 
সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব  এড. মোসলেম উদ্দিন  বলেছেন, জিয়া ও খালেদার আমলেও দেশে খাদ্য অভাব ছিল। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর তিনি খাদ্যে বিপ্লব ঘটিয়েছেন। এখন আর দেশে হাহাকার নেই। 
 
শনিবার (২৮ অক্টোবর)  বিকেলে  উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে  ২০২৩-২৪ অর্থবছরের  রবি /২০২৩- ২৪ মৌসুমে  সরিষা, ভুট্টা, চিনা বাদাম, সূর্যমুখী শীতকালীন পেঁয়াজ মুগডাল  ফসলের আবাদ এবং উৎপাদন বৃদ্ধি করনে  ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্য  বীজ ও সার সরবরাহ সহায়তা কৃষি প্রণোদনা বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।
 
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম এর সভাপতিত্বে  এতে স্বাগত বক্তব্য রাখেন  ফুলবাড়িয়া উপজেলা কৃষি অফিসার নূর মোহাম্মদ। 
 
উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার  শাহনাজ পারভীন এর সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শামসুল হক, সহ সভাপতি  ডা. তোফাজ্জল হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শিমুল তরফদার, উপজেলা আ'লীগের যুগ্ন সাধারণ সম্পাদক, আলহাজ্ব মজিবুর রহমান রহমান, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, সেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান, কাউন্সিলর সাকির আহম্মেদ খান, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফিফ হাসান খান প্রমূখ। 
 
উল্লেখ্য,  এ কর্মসূচির আওতায় উপজেলার ৬ হাজার ৪৪৫ জন কৃষককে এ প্রণোদনা সহায়তা দেওয়া হয়।
 
 


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর