পাওনা টাকা ফেরত না দিয়ে উল্টো

দাদন ব্যবসায়ী বানানোর অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফয়সাল রহমান জনি, গাইবান্ধা প্রতিনিধি | ২১ অক্টোবর ২০২৩, ১৭:০৬

দাদন ব্যবসায়ী বানানোর অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন
গাইবান্ধা পৌর শহরের গোবিন্দপুরের রোস্তম আলীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও সংবাদ সম্মেলনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী রোস্তম আলী।
 
বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী রোস্তম আলী।  তিনি জানান,  তিনি সহ শ্রী বিদ্যুত কুমার রায়, আলমগীর হোসেন, এসএম তৌফিকুল ইসলামের সাথে জমি ক্রয় বিক্রয়ের ব্যবসা শুরু করে। ব্যবসার সব হিসাব শ্রী বিদ্যুত কুমার রায় পরিচালনা করতো। বিদ্যুত কুমার রায় গাইবান্ধা পৌরসভাধীন সুন্দরজাহান মোড়ের এতিমখানার পিছনে প্রায় ৬৮ শতাংশ জমি ক্রয় করার কথা বলে ব্যাংকের মাধ্যমে প্রায় ১ কোটি টাকা গ্রহন করে। 
 
রোস্তম আলীর ভাগের জমির বায়না দলিল বিদ্যুত তাকে প্রদান না করে বিভিন্ন রকম তালবাহানা শুরু করে। বিষয়টি রোস্তম আলী  জানতে পারলে বিদ্যুতকে চাপ সৃষ্টি করতে থাকে।  
পরবর্তীতে স্থানীয় শালিস বসলে বিদ্যুত রোস্তম আলীকে টাকা প্রদান করতে অস্বীকার করে এবং নানা রকম হুমকি দেয়।
 
 উক্ত বিষয়ে রোস্তম আলী সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন। এতে ক্ষীপ্ত হয়ে বিদ্যুত কুখ্যাত দাদন ব্যবসায়ী ও মিথ্যা অপপ্রচার করে সংবাদ সম্মেলন করে রোস্তম আলীর বিরুদ্ধে । 
 
বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে রোস্তম আলীর উক্ত সংবাদ সম্মেলনের  প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করে। এ সময় উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মূল্যবান মতামত দিন: