কলাপাড়া উপজেলা বিএনপি'র কমিটি অনুমোদন; সভাপতি হুমায়ন, সম্পাদক চুন্নু

আল-আমিন অনিক, কলাপাড়া প্রতিনিধি | ১৬ এপ্রিল ২০২৩, ০৭:১৩

ছবি- সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপি'র ১১১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

১৪ এপ্রিল (শুক্রবার) পটুয়াখালী জেলা বিএনপি'র আহবায়ক মো. আ. রশিদ চুন্নু এবং সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

ঘোষিত কমিটিতে হাজী হুমায়ুন সিকদার কে সভাপতি, এ্যাডভোকেট হাফিজুর রহমান চুন্নু কে সাধারণ সম্পাদক, এ্যাডভোকেট নাসির উদ্দীন, ও সেলিম সিকদার কে সাংগঠনিক সম্পাদক ও ১২ জনকে সহ-সভাপতি, ৫ জনকে যুগ্ন-সাধারণ সম্পাদক এবং বিএনপির কেন্দ্রীয় নেতা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারেফ হোসেন কে ১নং নির্বাহী সদস্য করে ১১১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেন।

জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি বলেন, নিরপেক্ষ ও নির্দলীয় নির্বাচনের দাবি সহ চলমান আন্দোলন জোরদার করতে পর্যায়ক্রমে সব উপজেলায় এবং প্রতিটি ইউনিয়নে সক্রিয়দের দিয়ে কমিটি হালনাগাদ করা হবে। এবং বর্তমান অনুমোদিত কমিটি সরকার বিরোধী আন্দোলন সহ সমস্ত কর্মসূচি রাজপথে থেকে কাঁধে কাঁধ মিলিয়ে প্রতিহত করবেন বলে তিনি জানান।

উপজেলা বিএনপির পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করায় নেতাকর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা বিএনপির প্রশিক্ষণ বিষয়ক-সম্পাদক এবিএম মোশাররফ হোসেন



আপনার মূল্যবান মতামত দিন: