রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ মিছিল

রাজশাহী প্রতিনিধি | ১১ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪২

সংগৃহীত

দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি প্রত্যাহারসহ মুক্তিযুদ্ধের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে রাজশাহী বিক্ষোভ মিছিল করেছে মহানগর ওয়ার্কার্স পার্টি।

শনিবার বিকালে শহরের সাহেব বাজার জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে এই মিছিল বের করা হয়। এতে নগর যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, শ্রমিক ফেডারেশনসহ নারী মুক্তি সংসদের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মিছিলটি বিভিন্ন স্স্নোগানে-স্স্নোগানে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবারো দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু এতে সভাপতিত্ব করেন।

সমাবেশ থেকে জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি প্রত্যাহার করার দাবি জানিয়ে ওয়ার্কার্স পার্টির নেতারা বলেন, ঘাপটি মেরে থাকা স্বাধীনতা বিরোধী অপশক্তি রাষ্ট্রবিরোধী বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়েছে। মাঝে মধ্যেই তারা তাদের সরব উপস্থিতির জানান দিচ্ছে। তাদের প্রতিহত করতে স্বাধীনতা সংগ্রামের পক্ষের সকল শক্তির ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই।

ওয়ার্কার্স পার্টি যে কোন লড়াইয়ের জন্য সবসময় প্রস্তুত আছে; এমন ঘোষণা দিয়ে তারা বলেন, যারা রাজনৈতিক ফায়দা লুটার জন্য অতিতের ন্যয় আবারও সন্ত্রাস ও জঙ্গিবাদের আশ্রয় নেবে, রাজপথে তাদের শক্ত হাতে দমন করা হবে। সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের প্রশ্নে ওয়ার্কার্স পার্টি কখনো আপোষ করেনি; করবেও না।

মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু সমাবেশটি সঞ্চালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, মহানগর সম্পাদকম-লির সদস্য আইনজীবী এন্ত্মাজুল হক বাবু, জেলার সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, মহানগর সম্পাদকম-লির সদস্য আব্দুল মতিন, সিরাজুর রহমান খান, মনির উদ্দিন পান্না, নাজমুল করিম অপু, মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি, মহানগর ওয়ার্কার্স পার্টির সদস্য সীতানাথ বণিক, আলমগীর হোসেন, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, চন্দ্রিমা থানার সভাপতি শাহীদ হোসেন শিশির, সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন জাহিদ, জেলা নারী মুক্তি সংসদের সাধারণ সম্পাদক শাহীনুর বেগম, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান প্রমুখ।

মোঃ শামসুল ইসলাম
রাজশাহী
০১৭১১৩৯৫২৩৯


আপনার মূল্যবান মতামত দিন: