বালিয়াডাঙ্গীতে ফেনসিডিল সহ দুই মাদক কারবারি আটক

আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | ২৩ আগষ্ট ২০২২, ২২:০৬

সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী বোয়ালিমোড় বাজারের পাশে অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ আমানুল্লাহ আমান (৩৮) ও সাবুল হক (৩৭) নামে দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২২ আগষ্ট) ভোর সকালে উপজেলার ধনতলা ইউনিয়নের বোয়ালিমোড় বাজারের পাশে এ অভিযান পরিচালনা করা আটক করা হয় তাদের।

আটককৃত আসামীরা হলেন, ওই ইউনিয়নের লাহিড়ী ছোট সিঙ্গিয়া গ্রামের মৃত সফিকুল ইসলাম ছেলে আমানুল্লাহ আমান (৩৮) ও একই গ্রামের মফিজ উদ্দীনের ছেলে সাবুল হক (৩৭) ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানার ওসির নেতৃত্বে একটি চৌকস টিম রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় মোটরসাইকেল যোগে দুই মাদক ব্যবসায়ী পঞ্চগড় জেলার আটোয়ারীর দিক থেকে আসার সময় বোয়ালিমোড় বাজারের শহীদ মুক্তিযোদ্ধা মিল চাতাল সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেলসহ তাদের আটক ও তল্লাশি করে ৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাদক ব্যবসায়ী আমানুল্লাহ আমানের তথ্যমতে তার বাড়ীর ড্রেসিং টেবিলের ড্রয়ারের ভেতর থেকে আরও ১১ বোতল ফেনসিডিল জব্দ করা করে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম ডন ঘটনার সততা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: