চাচির শাবলের আঘাতে ভাতিজা খুন

রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ | ১৮ আগষ্ট ২০২২, ০৪:৪৩

সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় দেবরের সাথে ঝগড়ার জেরে আব্দুল্লাহ আল নাফিস (৫) নামে এক শিশুকে শাবল দিয়ে খুঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচির বিরুদ্ধে। এই ঘটনায় চাচি শরীফা আক্তারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল্লাহ আল নাফিসের মৃত্যু হয়।
এর আগে ওই দিন বেলা ১১ টার দিকে উপজেলার কুশমাইল ইউনিয়নে বরুকা নয়নবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত শরীফা আক্তার ওই এলাকার স্বপন মিয়ার স্ত্রী। নিহত আব্দুল্লাহ আল নাফিস একই এলাকার সোহাগ মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বপন মিয়া ও সোহাগ মিয়া উপজেলার কুশমাইল ইউনিয়নে বরুকা নয়নবাড়ি গ্রামের বাসিন্দা ও সহোদর দুই ভাই। স্বপন মিয়ার স্ত্রী শরীফার সাথে ও সোহাগ মিয়ার স্ত্রীর সাথে ঝগড়া বিবাদ লেগেই থাকত। ঘটনার দিন শরিফা পিঠা তৈরি করছিল। শিশু নাফিস পিঠা তৈরী দেখতে গেলে শরীফা তাকে ঘরের ভিতর আটকে শাবল দিয়ে মাথায় ও মুখে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে। পরে শিশু নাফিসের খালাত ভাই জিহাদ (১১) নাফিসকে চাচির ঘরে খুঁজতে গেলে জিহাদকেও উপর্যুপরি শাবল দিয়ে আঘাত করে আহত করে।

পরে জিহাদের চিৎকারে বাড়ির অন্যরা টের পেয়ে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নাফিজের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নাফিজের মৃত্যু হয়।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ জানান, এই ঘটনার পর শরিফা আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার দিন রাতেই নিহত শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে এবং বুধবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: