রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

মোশতাক আহমেদ শাওন | ৩০ জুলাই ২০২২, ১৯:৩৮

সংগৃহীত

মাসোহারার টাকা দিতে দেরি হওয়ায় একটি খাবারের হোটেলের কর্মচারীকে শারীরিক নির্যাতন করার অভিযোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধিন ভুলতা পুলিশ ফাঁড়িতে কর্মরত এক এএসআই এর বিরুদ্ধে। 

এ ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সেই পুলিশ কর্মকর্তাকে শুক্রবার (২৯ জুলাই) ফাঁড়ি থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। 

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল মহাসড়কের পাশে সুগন্ধা রেস্টুরেন্ট নামে একটি খাবারের দোকানে এই নির্যাতনের ঘটনা ঘটে। সেখানকার সিসিটিভির ফুটেজে পুলিশ কর্মকর্তার সেই নির্যাতনের ঘটনা ধরা পড়ে। এরপর সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। 

ভিডিও ফুটেজে দেখা যায়, এ এস আই বারেক রেস্টুরেন্টের কর্মচারী সাগরকে মারধর করছেন। এক পর্যায়ে ওই কর্মচারীকে তিনি মারতে মারতে ঘাড় ধাক্কা দিয়ে বাইরে বের করে নিয়ে যান। 

রেস্টুরেন্টের কর্মচারীদের অভিযোগ, প্রতি মাসে ভুলতা ফাঁড়ি পুলিশকে দুই হাজার টাকা করে মাসোহারা দিতে হয় তাদের। কোরবানির ঈদে দোকান বন্ধ থাকায় টাকা দিতে দেরি হচ্ছিল। তাই ফাঁড়ির এএসআই বারেক এসে তাদের শারীরিক নির্যাতন করেন। 

এ বিষয়ে নারায়ণগঞ্জের সহকারি পুলিশ সুপার আবির হোসেন জানান, অভিযুক্ত পুলিশের এএসআইকে পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার ভুলতা ফাঁড়ি থেকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। 

পাশাপাশি নির্যাতনের ঘটনার ভিডিও পর্যবেক্ষণসহ তদন্ত চলছে। এ ব্যাপারে কেউ অভিযোগ করলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মূল্যবান মতামত দিন: