ফরিদপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

এহসান রানা, ফরিদপুর | ২৭ জুলাই ২০২২, ০৬:১৯

সংগৃহীত

ফরিদপুরের মধুখালী পৌর সদরে অবস্থিত সরকারী আইনউদ্দিন কলেজ। কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আইনউদ্দিন মিয়ার ছেলে বীরমুক্তিযোদ্ধা হাজী আঃ সালাম মিয়ার অর্থায়নে ও সরকারী আইনউদ্দিন কলেজের বাস্তবায়রন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত সরকারী আইনউদ্দিন কলেজের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ নাজমুল হকের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক মোঃ জহুরুল ইসলামের সঞ্চালনায় সংবর্ধনা ও নগদ অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আইনউদ্দিন মিয়ার ছেলে বীরমুক্তিযোদ্ধা হাজী আঃ সালাম মিয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও প্রতিষ্ঠাতার পুত্রবধু সুরাইয়া সালাম, সাধারন সম্পাদক রাধা রাণী ভৌমিক, সহযোগী অধ্যাপক প্রদীপ কুমার সরকার, সহযোগী অধ্যাপক মোঃ মোহসিন, সহযোগী অধ্যাপক বাশার সরোয়ার, এক শিক্ষার্থীর পিতা আতিয়ার রহমান এবং সংবর্ধিত ও অনুদান প্রাপ্ত মেধাবী শিক্ষার্থী সাদিয়া আক্তার মীম ও তৃষা সাহা।

সাদিয়া আক্তার মীম ও তৃষা সাহা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগপ্রাপ্ত হওয়ায় তাদের প্রত্যেককে নগদ ৩০ হাজার টাকা অর্থিক অনুদান ও সংবর্ধনা দেওয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন: