ব্যাংকার পরিচয়ে কলা বিক্রেতার ৮শ’ টাকা হাতিয়ে নিল প্রতারক

পাবনা প্রতিনিধি | ১৯ জুলাই ২০২২, ০৬:৩৯

সংগৃহীত

পাবনার চাটমোহরে ব্যাংকার পরিচয়ে এক হতদরিদ্র কলা বিক্রেতার ৮শ’ টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছেন এক প্রতারক। সোমবার (১৮ জুলাই) দুপুরে চাটমোহর পৌর সদরের নতুন বাজার খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রতারনার শিকার হওয়া কলা বিক্রেতা আব্দুল লতিফ উপজেলার হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজ এলাকার বাসিন্দা। প্রতারকের নাম পরিচয় পাওয়া যায়নি।

কলা বিক্রেতা আব্দুল লতিফ অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো সোমবার সকালে ভ্যানযোগে কলা বিক্রির উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন তিনি। দুপুরে চাটমোহর পৌর সদরের নতুন বাজার খেয়াঘাট এলাকায় কলা বিক্রির সময় বাজাজ মোটরসাইকেলে চড়ে এক ব্যক্তি তার পাশে এসে গাড়ি থামান। নিজেকে ব্যাংকার পরিচয় দিয়ে বলেন, ব্যাংকে বড় মিটিং আছে। অনেক কলা কিনবেন তিনি। কলার দাম-দরও করেন। আপাতত কিছু টাকা দরকার বলে কলা বিক্রেতার কাছ থেকে তিনি ৮শ’ টাকা নেন। কলার ভ্যান নিয়ে কলা বিক্রেতাকে সামনে আসতে বলে মোটরসাইকেলে চড়ে স্টার্ট করে সামনে এগিয়ে যান প্রতারক। কলা বিক্রেতা কলার ভ্যান নিয়ে সামনের দিকে এগিয়ে গেলে আর প্রতারকের দেখা পাননি।

টাকার শোকে বৃদ্ধ কলা বিক্রেতা কান্নাকাটি শুরু করলে পার্শ্ববর্তী দোকানদাররা এগিয়ে আসেন। তারা পাশের দোকানের সিসিটিভি ফুটেজ দেখে প্রতারককে চিহ্নিত করেন। জিন্সের প্যান্ট ও গেঞ্জি পরিহিত প্রতারকের মাথায় হেলমেট থাকায় তাকে পরিষ্কার চেনা যাচ্ছে না।

স্থানীয় তৈরী পোশাক বিক্রেতা লিটন হোসেন জানান, সিসিটিভি ফুটেজে আমরা প্রতারককে দেখেছি। চাটমোহরে এমন প্রতারণার ঘটনা প্রায়ই ঘটছে। থানা পুলিশ খোঁজ করলে এ প্রতারককে খুঁজে বের করা সম্ভব হতে পারে।


আপনার মূল্যবান মতামত দিন: