সিলেট- সুনামগঞ্জের বন্যাদুর্গতদের মাঝে কোরবানির মাংস ও ত্রাণ বিতরণ

সময় ট্রিবিউন | ১৩ জুলাই ২০২২, ০২:৪০

সংগৃহীত

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক সিলেট-সুনামগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে কোরবানি গরুর মাংস এবং ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি এদেশের সমুদ্রসীমা এবং উপকূলীয় এলাকার অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি যে কোনো ধরনের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। এরই ধারাবাহিকতায় সিলেট সুনামগঞ্জে বন্যা দুর্গত এলাকায় মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় বন্যার শুরু থেকে তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড। 

এরই অংশ হিসেবে গত ৯ জুলাই পবিত্র ঈদ উল আযহা সামনে রেখে সিলেট সুনামগঞ্জে বন্যা দুর্গত এক হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী (সেমাই, চিনি, চাউল, পেঁয়াজ, আলু, ডাল ও তেল) বিতরণ করা হয় এবং গত ১০ ও ১১ জুলাই সিলেট সুনামগঞ্জে বন্যা দুর্গত আরো দুই হাজার পরিবারের মাঝে কোরবানি গরুর মাংস বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, সিলেট-সুনামগঞ্জ এলাকার পরিবেশ স্বাভাবিক অবস্থায় ফিরে না আসা পর্যন্ত কোস্ট গার্ডের ত্রাণ বিতরণসহ সকল ধরণের সার্বিক সহযোগীতা অব্যাহত থাকবে।


আপনার মূল্যবান মতামত দিন: