কোস্টগার্ডের অভিযানে ২৫০ কোটি টাকার নিষিদ্ধ জাল জব্দ

সময় ট্রিবিউন | ৯ জুলাই ২০২২, ০৬:০৯

সংগৃহীত

দুটি কারখানা ও ৪০টি গোডাউনে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ লাখ পিস ব্যবহার নিষিদ্ধ নতুন চায়না জাল জব্দ করেছে কোস্টগার্ড। 

শুক্রবার (৮ জুলাই) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ জুলাই) আনুমানিক রাত সাড়ে ১২টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার, লেফটেন্যান্ট শামস সাদেকিন নির্নয় এর নেতৃত্বে ঢাকা জেলার দোহার উপজেলাধীন পদ্মা নদী সংলগ্ন বিলাশপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন উক্ত এলাকায় অবস্থিত ২টি চাইনা দুয়ারী কারখানা ও ৪০ টি গোডাউনে তল্লাশী করে আনুমানিক ৫ লক্ষ পিছ নতুন চায়না দুয়ারি জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৫০ কোটি টাকা। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ, ঢাকা মোঃ সেলিম রেজা এবং দোহার সহকারী কমিশনার (ভূমি) মোঃ ফজলে রাব্বি । 

তিনি আরও বলেন, পরর্বতীতে জব্দকৃত জালগুলো সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আপনার মূল্যবান মতামত দিন: