পাইকগাছায় আন্তঃ প্রা. বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

পাইকগাছা প্রতিনিধি | ৮ জুন ২০২২, ০৭:৪৯

সংগৃহীত

পাইকগাছা অফিস পাইকগাছায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানমালা প্রধান অতিথি হিসাবে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু।

বিশেষ অতিথি ছিলেন, পৌরমেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী ও শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, বীর মুক্তিযোদ্ধা কাজী তোকারেম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা। মহাসিন আযম সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইন্সট্রাক্টর রিসোসসেন্টার মোঃ ঈমান উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার মোঃ ফারুক হোসেন, আলমগীর হোসেন, প্রধান শিক্ষক মিলি জিয়াসমিন, হাফিজুল ইসলাম, আশুতোষ কুমার মন্ডল, ডিএম শফিকুল ইসলাম, এসএম শফিকুল ইসলাম, রবীন্দ্রনাথ মন্ডল, মোঃ নুরুজ্জামান, সৌরভ রায়, কোহিনুর ইসলাম, আক্তার হোসেন, অনুপ কুমার সরকার, , সেলিনা পারভীন, ছন্দা ঘোষ, আক্তার হোসেন, অজয় রায়, নিতাই রায়, অলোক মৃধা সহকারী শিক্ষক আলমগীর কবির, দিপক মন্ডল, গগণ ঢালী, এসএম আমিনুর রহমান লিটু, আজমেরী সুলতানা, রফিকুল ইসলাম, জাহান্নাম খাতুন, এসকে আছাদুল্লাহ সহ উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারি শিক্ষক, প্রতিযোগী স্কূলের ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ। অতিথিবৃন্দ প্রতিযোগিতায় ৪৮টি বিভাগের ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার প্রদান করেন। ((ছবির ক্যাপসন)) পাইকগাছায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় মঙ্গলবার দিনব্যাপী পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় ও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানমালা প্রধান অতিথি হিসাবে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু।


আপনার মূল্যবান মতামত দিন: