পাবনায় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

পাবনা প্রতিনিধি | ৩ জুন ২০২২, ০৭:২৪

সংগৃহীত

ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২ জুন) ভোররাতে পাবনার আটঘরিয়ায় উপজেলার পুস্তিগাছা বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ওয়ান সুটারগান, ৩ রাউন্ড গুলি, দু’টি হাসুয়া, স্টিলের চাপাতি, একটি ছুরি, একটি হেসকো ব্লেড (তালা কাটার জন্য ব্যবহৃত) ও নাইলন রশি, মোবাইল ফোন সহ ডাকাতি করার সরঞ্জাম জব্দ করা হয়।

 গ্রেফতারকৃতরা হলেন, রাজবাড়ীর পাংশা উপজেলার চর দুর্লবদিয়া গ্রামের রুহুল আমিন (৩৬), আরিফ সরদার (২৪), লিয়াকত সরদার (৫৭), ফজলু সরদার (২৩), পাবনার আমিনপুর থানার কোমড়পুর গ্রামের সালাম মিয়া (৪২) ও নিলু মন্ডল (৪৪)।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, জেলার আটঘরিয়ায় একদল সশস্ত্র ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার দেবোত্তর ইউনিয়নের পুস্তিগাছা বাজারে অভিযান চালায়। অভিযানে দেশীয় তৈরী ধারালো আগ্নেয়াস্ত্র ও অস্ত্র সহ ডাকাত দলের ৬ সদস্য কে গ্রেফতার করে।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত ডাকাত সদস্যদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ঘটনায় আটঘরিয়া থানায় মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

 


আপনার মূল্যবান মতামত দিন: