মাগুরায় ৪টি ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি | ৩০ মে ২০২২, ০৩:৫৫

সংগৃহীত

মাগুরায় ৪টি ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে।  

২৯ মে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের ২০২২ -২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয় । 

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমানের সভাপতিত্বে বাজেট উপস্থাপন করেন শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আকিদুল ইসলাম ।

ওয়েভ ফাউন্ডেশনের রেসপন্স প্রকল্পের প্রকল্প সমন্বয়ক মোঃ ওসমান গণি'র সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ

 নজরুল ইসলাম, শ্রীপুর সদর ইউনিয়নের ইউ,পি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল মালেক,ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম টোকন লোকমোর্চার মোঃ নূরুল ইসলাম সহ অন্যরা।

 শ্রীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে এবং ওয়েব ফাউন্ডেশন,মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকে এইডের সহায়তায় এ সময অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য শ্রীকান্ত মন্ডল, মোঃ নাজির হোসেন, ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নাজমা খাতুন, ফিরােজা ইয়াসমিনসহ শ্রীপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন পর্যয়ের নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধা ,সাংবাদিক ও স্থানীয় জন প্রতিনিধিগণ।

 

অন্যদিকে শ্রীপুর উপজেলার ১নং গয়েশপুর ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে রবিবার দুপুরে উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল হালিম মোল্লার সভাপতিত্বে উম্মুক্ত বাজেট উপস্থাপন করেন গয়েশপুর ইউনিয়ন পরিষদের সচিব অমিয় কুমার বিশ্বাস। 

বক্তব্য রাখেন ওয়েব ফাউন্ডেশনের রেসপন্স প্রকল্পের প্রকল্প সমন্বয়ক মোঃ ওসমান গণি, মাগুরা জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আরজান বাদশা, সহকারি অধ্যাপক শিশির শিকদার, নেকবার হোসেন বিশ্বাসসহ অন্যরা।

গয়েশপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও ওয়েব ফাউন্ডেশন, মানুষের জন্য ফাউন্ডেশন এবং ইউকে এইডের সহযোগিতা এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েব ফাউন্ডেশনের রেসপন্স প্রকল্পের প্রজেক্ট অফিসার মোছাঃ সহিবা খাতুন, আওয়ামী লীগের গয়েশ্বর ইউনিয়নের সভাপতি মোঃ তাছের উদ্দিনসহ আরো অনেকে।

অনুষ্ঠানে রাজনীতিবিদ, সাংবাদিক, স্থানীয় জনপ্রতিনিধি, ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । 

এছাড়াও শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়ন পরিষদের ও মহম্মদপুর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের অনুরুপ উম্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে ।


আপনার মূল্যবান মতামত দিন: