ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতা শাকিলের ইফতার বিতরণ

আনোয়ার হোসেন আকাশ, ঠাকুরগাঁও | ২২ এপ্রিল ২০২২, ১০:১৯

ছবিঃ সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে দুস্থ ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ করেছেন পৌর ছাত্রলীগের প্রচার সম্পাদক শাকিল। পবিত্র রমজান উপলক্ষে কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে নিজ উদ্যোগে ইফতার বিতরণ করেছেন তিনি।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও শহরের বিভিন্ন স্থানে প্রায় শতাধিক পথচারী, রিকশাচালক, অসহায় ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার হাতে নিয়ে রিকশা চালক জয়নাল আবেদিন বলেন, এই রোজায় কেউ এখন পর্যন্ত কিছু দিল না। আজ নাতির বয়সের পোলাপানগো আইসা দিয়া গেল ইফতার। আল্লাহ তাদের ভালা করুক।

ছাত্রলীগ নেতা শাকিল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিটি সময় মানুষের পাশে ছিলো থাকবে। পবিত্র রমজানে অসহায়-দুঃস্থদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং কেন্দ্রীয় ছাত্রলীগের দিক-নির্দেশনায় আজকে আমি নিজ উদ্যোগে ইফতারের ব্যবস্থা করেছি। সাধারণ মানুষের যেকোন প্রয়োজনে, সংকটে সবসময় পাশে থাকবে ছাত্রলীগ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পৌর ছাত্রলীগের সাবেক ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইশাবিন আলী, উপপাঠাগার বিষয়ক সম্পাদক সাবেক আবু শাহেদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক সাবেক সোহরাব,সিফাত,সাকিব,মাজেদ,লিয়ন সহ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ৷



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর