মদনে বাসের ধাক্কায় প্রাণ গেল প্রভাষকের

নেত্রকোনা প্রতিনিধি | ১৪ এপ্রিল ২০২২, ০২:৪৬

ছবিঃ সংগৃহীত

নেত্রকোনার মদনে বাসের ধাক্কায় সাদেকুল ইসলাম (৪০) নামের এক কলেজ প্রভাষক নিহত হয়েছে। মঙ্গলবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। মঙ্গলবার সন্ধ্যায় নেত্রকোনা-মদন সড়কের মৈধাম নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, সাদেকুল ইসলাম মোহনগঞ্জ সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক হিসাবে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার জগ্নাথপুর গ্রামের মৃত আব্দুল খালেক এর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাদেকুল ইসলাম মোটরসাইকেল দিয়ে নেত্রকোনা শহর থেকে নিজ বাড়ি খালিয়াজুরিতে যাচ্ছিলেন। নেত্রকোনার-মদন সড়কে মৈধাম নামক স্থানে বিপরীতমুখী একটি বাস তাকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে দ্রুত মদন হাসাপাতালে নিয়ে আসেন। সাদেকুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন মদন হাসাপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আসাদ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, সাদেকুল ইসলাম ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে মারা গেছে। নিহতের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর