আ'লীগ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া বিশ্বাস করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

সময় ট্রিবিউন ডেস্ক | ৫ মার্চ ২০২৩, ০৭:০০

সংগৃহীত

দেশে রাজনৈতিক মাঠ সব দলের জন্য উন্মুক্ত উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, রাজনৈতিক মাঠ সবার জন্য উন্মুক্ত বলেই সব দল সভা সমাবেশ করতে পারছে। আওয়ামী লীগ ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার বিষয়ে বিশ্বাস করে না। পেশিশক্তি-বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যাওয়াতে বিশ্বাস করে না আওয়ামী লীগ। আওয়ামী লীগ সবসময়ই বিশ্বাস করে জনগণই তার মূল শক্তি। জনগণের ভোট-ব্যালটের মাধ্যমে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় যাবে।

আজ শনিবার (০৪ মার্চ) দুপুর দুইটার দিকে যশোর পুলিশ সুপারের নবনির্মিত কার্যালয়ের ভবন উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বর্তমান সরকার যেভাবে সন্ত্রাসী কার্যক্রমকে দমন বা নিয়ন্ত্রণ করছে তা আজ বিশ্বব্যাপী প্রশংসিত। আইনশৃঙ্খলা বাহিনী ও কমিউনিটি পুলিশের সদস্যদের সমন্বয়ে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ সফলভাবে দমন করেছি। পুলিশকে জনগণের বাহিনীতে পরিণত করেছে সরকার। দেশের থানাগুলোকে পর্যায়ক্রমে আধুনিকায়ন করা হচ্ছে। পুলিশের দক্ষতা বৃদ্ধিতে প্রযুক্তিগত বিভিন্ন সুবিধা সংযুক্ত করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এদিন বিকেলে দেশের সর্ববৃহৎ স্থলবন্দর বেনাপোলে ই-গেইট (ইলেকট্রনিক ফটক) সেবা কার্যক্রমের উদ্বোধন করবেন। শহরের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় চারতলা বিশিষ্ট আধুনিক পুলিশ সুপারের কার্যালয় ভবন নির্মাণ করা হয়েছে ৮ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে বেনাপোল বলফিল্ড মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেনজীর আহমেদ, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক। স্বাগত বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার। এ সময় উপস্থিত ছিলেন যশোর-২ আসনের এমপি মেজর জেনারেল (অবঃ) ডা. নাসির উদ্দিন, যশোর-৩ আসনের এমপি কাজী নাবিল আহমেদ, যশোর-৬ আসনের এমপি শাহীন চাকলাদার, জননিরাপত্তা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরি, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর মোহাম্মদ নূরুল আনোয়ার, জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।


আপনার মূল্যবান মতামত দিন: