বিএনপি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: এমপি মুকুল

মো: মামুন, ভোলা প্রতিনিধি | ৩০ আগষ্ট ২০২২, ০৩:৫৬

সংগৃহীত

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন, দেশের মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ-কোটি ব্যথা নিয়ে দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। অথচ বিএনপি দেশের বিরুদ্ধে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র করে আসছে।

আজ সোমবার দুপুরে বিএনপির নৈরাজ্য ও নাশকতার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আলী আজম মুকুল আরও বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিস সহ ডিজেল-পেট্রোলের দামও বেড়েছে, এটা অস্বীকার করবো না। বর্হিবিশ্বের মত আমাদেরও বিদ্যুতের লোডশেডিং দিতে হচ্ছে। এটা আন্তজার্তিক সংকট। এ সংকট মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও উন্নয়নের পথে ঘুরে দাড়াবো ইনশাআল্লাহ। ২০০১ সালে থেকে ২০০৬ সাল পর্যন্ত ভোলা-২ আসনের বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহীম তার ক্যাডার বাহিনী দিয়ে দৌলতখান-বোরহানউদ্দিনের আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকদের ওপর নারকীয় নির্যাতন চালিয়েছেন। বিএনপি হত্যা ও গুমের রাজনীতি করায় দেশের মানুষ তাদেরকে প্রত্যাখান করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনজুল আলম খান, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, যুগ্ম সম্পাদক সাফিজল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপু, অর্থ বিষয়ক সম্পাদক আবদুল হাই, পৌর আওয়ামীলীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সম্পাদক আলমগীর হোসেন সহ অনেকে।

প্রতিবাদ সভার আগে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খন্ড-খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। বিশাল মিছিলটি পৌরশহরের মূল সড়ক প্রদক্ষিণ শেষে সেলিম চত্বরে এসে শেষে হয়। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


আপনার মূল্যবান মতামত দিন: