কুমিল্লায় চলছে কুসিক প্রার্থীদের উৎসবমুখর প্রচার প্রচারণা

মনোয়ার হোসেন, কুমিল্লা প্রতিনিধি: | ২ জুন ২০২২, ০৭:৩৫

সংগৃহীত

উৎসবমুখর পরিবেশে কুমিল্লায় চলছে কুসিক প্রার্থীদের প্রচার প্রচারণাউৎসবমুখর পরিবেশে কুমিল্লায় চলছে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রার্থীদের প্রচার প্রচারণা। নানান প্রতিশ্রুতি নিয়ে প্রার্থী ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। করছেন নানান অভিযোগও। 

সকাল ১১ টা থেকে নগরীর রেইসকোর্স ও স্টেশন রোডের ব্যবসায়িদের সাথে পথ সভা করে ভোট চেয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকের আরফানুল হক রিফাত। সিটি কর্পোরেশনকে দুর্নীতি মুক্ত করে ব্যবসায়িদের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। 

নগরীর কোটবাড়ি বিশ্বরোড এলাকায় গণসংযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ আনলে তিনি জানান, এখনো নির্বাচনের লেভেলপ্লেয়িং ফিল্ড কুমিল্লায় আছে। 

এদিকে নগরীর স্টেশন রোড এলাকায় প্রচারণা চালানোকালে আরেক স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন জানান, ইভিএম কাস্টামাইজেশন দেখে তিনি কিছুটা সন্তুষ্ট। তবে ইভিএম মেশিনের ব্যালট বাটনের নিরাপত্তা দাবি করেন তিনি। 

কুমিল্লা সিটিতে মেয়র পদে লড়ছেন ৫ প্রার্থী। আগামী ১৩ জুন রাত ৮ টায় কুমিল্লা সিটি নির্বাচনের প্রচার প্রচারণা শেষ হবে। ১৫ জুন ভোট গ্রহণ।



আপনার মূল্যবান মতামত দিন: