দিদি শুধু খেলা হবে বলে ভয় দেখাচ্ছেন: অমিত শাহ

সময় ট্রিবিউন | ৩ এপ্রিল ২০২১, ২০:১৭

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ও বিজেপির সাবেক সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ- ফাইল ছবি।

বাংলায় দিদি শুধু খেলা হবে, খেলা হবে উচ্চারণ করে মানুষকে ভয় দেখাচ্ছেন বলে মন্তব্য করেছেন বিজেপির সাবেক সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে উদ্দেশ্য করে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন উপলক্ষে শুক্রবার দলীয় সমাবেশে বক্তব্য দেওয়ার সময়ে অমিত শাহ এই মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলায় দিদি যতই খেলা হবে খেলা হবে বলে ভয় দেখান না কেনো বাংলার মানুষ আর দিদিকে ভয় পায় না। খবর এনডিটিভির। 

অমিত শাহ বলেন, বাংলায় বিজেপি সরকার আপনারা গঠন করুন।  আমরা এখানে এক নারায়ণী সেনা গঠন করব, যেখানে গোর্খা এবং রাজবংশী যুবকরা চাকরি পাবেন। দিদির গুণ্ডারা কান খুলে শুনে নিন, আপনারা ভাববেন না যে, বেঁচে গেছেন।

তিনি হুঙ্কার দিয়ে বলেন, ২ মে বাংলায় বিজেপি সরকার গঠন হলে যারা দুর্নীতি করেছে, যারা বিজেপি কর্মীদের হত্যা করেছে, তাদের খুঁজে বের করে জেলে বন্দি করা হবে।

অমিত শাহ আরও বলেন, দিদির গুণ্ডারা চাঁদাবাজি করেছে।  সিন্ডিকেট চালিয়েছে।  আমফানের পয়সা লুট করেছে। বিজেপির ১৩০ জন কর্মীকে হত্যা করেছে। এ সব অন্যায় যারা করেছে, তারা সবাই জেলে থাকবে।  

পশ্চিমবঙ্গের বিধানসভায় ৮ পর্বের নির্বাচনের ভোট চলছে। এরইমধ্যে প্রথম ও দ্বিতীয় পর্বের ভোটাভোটি শেষ হয়েছে।  বিজেপি চাচ্ছে যেকোনো উপায়ে পশ্চিমবঙ্গে তৃণমূলের শাসনের অবসান ঘটুক।  মমতা বন্দোপাধ্যায়ও চাচ্ছেন এখানকার নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা ধরে রাখতে।


আপনার মূল্যবান মতামত দিন: