ফেসবুকে পরিচয়: দেখা করতে গিয়ে ২৫ জন মিলে ধর্ষণ

সময় ট্রিবিউন | ১৭ মে ২০২১, ০২:৩২

প্রতীকী ছবি

ভারতের দিল্লিতে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ২৫ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ১২ মে ওই নারী হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এতে ২৫ জনেই পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করেন বলে উল্লেখ করেন। এঘটনায় প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ৩ মে ওই নারীকে গণধর্ষণ করা হয়েছিলো বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। খবর: আনন্দবাজার।

জানা যায়, ৪ বছর ধরে দিল্লিতে গৃহকর্মীর কাজ করেন ওই নারী। চলতি বছরের জানুয়ারিতে তাঁর সঙ্গে ফেসবুকে সাগর নামের এক ব্যক্তির পরিচয় হয়। ফোন নম্বরও বিনিময় করেন তারা। কিছুদিন পর সাগর ওই নারীকে বিয়ের প্রস্তাব দেন ও নিজের মা-বাবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা বলেন। দেখা করতে ওই নারীকে দিল্লির হোদলে আসতে বলেন সাগর।

মামলার কাগজপত্রে জানা যায়, ৩ মে ওই নারী সাগরের সঙ্গে দেখা করতে হোদল আসেন। এরপর সাগর ওই নারীকে রামগড় গ্রামের একটি জঙ্গলে নিয়ে যান। ওখানে আগে থেকেই সাগরের ভাই ও তার কয়েকজন বন্ধু মদের আসর বসিয়েছিলো। ওখানে সবাই পালা করে ধর্ষণ করে ওই নারীকে। পরের দিন, ওই নারীকে আকাশ নামে একজন ব্যবসায়ীর কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেও তাঁকে পাঁচজন ধর্ষণ করে। বারবার যৌন নির্যাতনের পরে তাঁর অবস্থার অবনতি ঘটলে ৫ অভিযুক্ত তাঁকে বদরপুর সীমান্তের কাছে ফেলে দিয়ে পালিয়ে যায়।

হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, তারা শুক্রবার সাগরকে গ্রেফতার করেছে। বাকিদের ধরার চেষ্টা চলছে।



আপনার মূল্যবান মতামত দিন: