গত ২৪ ঘন্টায় বরিশালে শনাক্ত ৮৪১, মৃত্যু ১৮

বরিশাল প্রতিনিধি | ২৬ জুলাই ২০২১, ১৬:৪১

ছবিঃ সংগৃহীত

গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে নতুন করে ৮৪১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যা নিয়ে বিভাগে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯ হাজার ৭৫২ জনে। 

সোমবার (২৬জুলাই) সকাল পর্যন্ত শেবাচিমের করোনার আইসোলেশন ওয়ার্ডে ২৩ জন ও করোনা ওয়ার্ডে ২৪ জন ভর্তি হয়েছেন। করোনা ও আইসোলেশন ওয়ার্ডে এখন ২৮৩ জন চিকিৎসাধীন। এদের মধ্যে ১৬৬ জন করোনা ওয়ার্ডে এবং ১১৭ জন আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আরটি পিসিআর ল্যাবে মোট ১৯০ জন করোনা পরীক্ষা করান। এর মধ্যে ৪৬.৮৪ শতাংশ পজিটিভ শনাক্তের হার।

শেবাচিম হাসপাতালের পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র বরিশাল শেবাচিম হাসপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জনের এবং করোনা ওয়ার্ডে ছয় জনের মৃত্যু হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসাপাতালের করোনার আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে ১০ জন এবং করোনা ওয়ার্ডে ৬ জনের মৃত্যু হয়েছে। এ গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে পিরোজপুরে একজন এবং বরগুনাতে সাত জনসহ মোট আট জন করোনা রোগীর মৃত্যু শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৪২৮ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস।

তিনি জানান, মোট আক্রান্ত ২৯ হাজার ৭৫২ জনের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯৬৪ জন।

 

 


আপনার মূল্যবান মতামত দিন: