জবি ক্যারিয়ার ক্লাবের ১০ বছর পূর্তি উপলক্ষে ৪ দিনব্যাপী অনলাইন সেশন সম্পন্ন

জবি প্রতিনিধি | ৫ জুন ২০২১, ২১:৩২

ছবি : সময় ট্রিবিউন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাবের ১০ বছর পূর্তি উপলক্ষ্যে চারদিনব্যাপী অনলাইন সেশনের আয়োজন সম্পন্ন হয়েছে।

১লা জুন থেকে শুরু হয়ে সোশ্যাল মিডিয়ায় এই আয়োজন চলে ৪ঠা জুন পর্যন্ত। এইসব সেশনে বিশ্ববিদ্যলয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশনগ্রহণ করেন।

আয়োজনের প্রথম দিন উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড.কামালউদ্দিন আহমেদ এবং ক্লাবটির প্রতিষ্ঠাতা সদস্যরা । অনুষ্ঠানের দ্বিতীয় দিন ২রা জুন 'Professional Grooming & Etiquette এর উপর একটি সেশন অনুষ্ঠিত হয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগদের চিফ পাবলিক রিলেশন অফিসার সোলায়মান সুখন। ৩য় দিন অনুষ্ঠিত হয় 'Step Towards Civil Service' এর উপর একটি সেশন যেখানে অতিথি হিসেবে ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিশনাল ডেপুটি কমিশনার ইফতেখারুল ইসলাম।
৪র্থ সেশন এবং সমাপনী সেশন অনুষ্ঠিত হয় ৪ঠা জুন ' Branding Yourself:Show Your Excellency ' এর মধ্যে দিয়ে এবং এই সেশনের মাধ্যমে চারদিন ব্যাপী আনুষ্ঠানিকতার পর্দা নামে। শেষদিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনলাইন প্ল্যাটফর্ম 'তরুন ' এর কো ফাউন্ডার রাফিদ ইলাহি চৌধুরী, মিশন সেভ বাংলাদেশের প্রেসিডেন্ট মোঃ তাজদিন হাসান।

এ ব্যাপারে ট্রেজারার কামালউদ্দিন বলেন, আমাদের শিক্ষার্থীরা এগিয়ে যাবে এই কামনা করছি। ক্যারিয়ার ভিত্তিক নানা বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি তাই সংগঠনটির সাফল্য কামনা করছি।

এ ব্যাপারে জবি ক্যারিয়ার ক্লাবের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল রাহাত বলেন, জেএনইউসিসি সবসময় ছাত্রছাত্রীদের দক্ষতা ও সৃজনশীলতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। ইনশাল্লাহ আগামী দিনগুলোতেও জেএনইউসিসি বেশ কিছু জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের দক্ষতা ও সৃজনশীলতা বিষয়ক কার্যক্রম শিক্ষার্থীদের উপহার দেওয়ার জন্য কাজ করে যাবে।


আপনার মূল্যবান মতামত দিন: