'পানি সরবরাহে দৃষ্টান্ত স্থাপন করেছে ঢাকা ওয়াসা'

সময় ট্রিবিউন ডেস্ক: | ২০ মার্চ ২০২৩, ০০:৪০

সংগৃহীত ছবি

বর্তমানে ঢাকা ওয়াসা ডিজিটাল ওয়াসা। ‘ঘুরে দাঁড়াও ওয়াসা’ কার্যক্রমের মাধ্যমে আজ ঘুরে দাঁড়িয়েছে ঢাকা ওয়াসা। প্রধানমন্ত্রী শেখ হাসিনের উন্নয়নের ধারায় বাংলাদেশ এখন যেমন সবার কাছে মিরাকল, তেমনি এ সময়ে ঢাকা ওয়াসার অনেক পরিবর্তন হয়েছে, এগিয়ে গেছে। বর্তমান প্রধানমন্ত্রী একজন চেঞ্জমেকার, তার নির্দেশনা, দূরদর্শী পদক্ষেপের মাধ্যমে ঢাকা ওয়াসা আজ এগিয়ে চলেছে। এখন পাবলিক ওয়াটার সেবায় আমরা দৃষ্টান্ত স্থাপন করতে চাই।

রোববার (১৯ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান।

ঢাকা ওয়াসার পার্টনার ড্রিংক ওয়েল ‘ইউএস সেক্রেটারি অফ স্টেটস অ্যাওয়ার্ড ফর করপোরেট এক্সিলেন্স ইন দ্য ক্যাটাগরি অফ ক্লাইমেট রেজিলেন্স’ অর্জন করায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, জাতির কাছে প্রতিশ্রুতি অনুযায়ী বর্তমান সরকারের নেতৃত্বে দেশ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে। স্বাধীন দেশ উপহার দেওয়ার পর বঙ্গবন্ধু দেশকে এগিয়ে নিচ্ছিলেন, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তাকে হত্যা করা হলো। তিনি দেশকে উন্নয়নের দিক থেকে অনেক দূর এগিয়ে নিতে চেয়েছিলেন। বর্তমানে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, জাতির কাছে প্রতিশ্রুতি অনুযায়ী দেশ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইবরাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: