সাকি সাকি গানে ছাত্রের হাত ধরে শিক্ষিকার নাচ, ভিডিও ভাইরাল

সময় ট্রিবিউন | ২১ ডিসেম্বর ২০২১, ২৩:৫৬

ছবিঃ সংগৃহীত

শিক্ষক-শিক্ষিকার সাথে ছাত্র-ছাত্রীর সম্পর্ক হলো শ্রদ্ধা ও ভালোবাসার। শুধু শিক্ষাই নয় নতুন প্রজন্মের জীবন গড়তেও সাহায্য করেন তারা। করোনা পরিস্থিতির জন্য প্রায় দু বছর পরে স্কুল-কলেজ খুলেছে।

সোশ্যাল মিডিয়ায় স্কুলের মধ্যেকার বা স্কুলে ড্রেস পরা অবস্থায় নাচের বা অন্যান্য মজার ভিডিও দেখা গেছে ইতিমধ্যেই। তবে এবার দেখা গেল একটু ভিন্ন ধরণের ভিডিও। এই ভিডিওটি অনেকদিন আগের কিন্তু ফের নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, একটি স্কুলের মধ্যে অনুষ্ঠান চলছে। এক শিক্ষিকা সেই স্কুলেরই একটি ছাত্রের সঙ্গে নাচ করছে। কালো রঙের শাড়ি ও কালো রঙের স্লীভলেস ব্লাউস রয়েছে সেই শিক্ষিকার পরনে। আর ছাত্রটি স্কুলড্রেস পরা অবস্থাতেই নাচ করছে। বিখ্যাত হিন্দি ‘ও সাকি সাকি’ (O Saki Saki) গানে নাচতে দেখা গেছে দুজনকে।

কয়েক হাজার দর্শক ভিডিওটি দেখে নিলেও নেটিজেনরা খুব একটা ভালোভাবে গ্রহণ করেনি ব্যাপারটি। কমেন্ট বক্সে অনেকেই এই নাচের তুমুল সমালোচনা করেছেন। 

এক নেটিজেন লিখেছেন- এমন নাচের পর নিশ্চয়ই এই শিক্ষিকাকে আর স্কুলে রাখা হবে না। অন্য এক নেটিজেনের বক্তব্য- এই ধরণের আচরণ এখন শিক্ষিকার করা উচিত নয়’।

 


আপনার মূল্যবান মতামত দিন: