নৌকায় ভোট দেওয়ায় ঘরবাড়ি ভাঙচুর, শিশু হত্যার হুমকি

যশোর প্রতিনিধি | ৩০ নভেম্বর ২০২১, ১২:০৭

ছবিঃ সংগৃহীত

ঘর ভাঙচুর করে কোলের দেড় মাসের বাচ্চার দিকে হাত বাড়িয়ে হামলাকারীরা বললো, নৌকায় ভোট দিস? বাচ্চা দে, আছাড় মেরে দিই, তাইলে তোর স্বামীর খোঁজ পাওয়া যাবে’।

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ২ নম্বর কলোনিতে ভাঙাঘরের সামনে দাঁড়িয়ে কান্নাজড়িত কণ্ঠে এভাবেই কথাগুলো বলছিলেন তাসলিমা বেগম। পরে হাত-পা ধরে নিজের ও সন্তানের প্রাণ বাঁচান তিনি। তবে সকালে স্বামী জামাল হোসেনকে খুঁজতে আসবেন বলে হুমকি দিয়ে গেছেন তারা।

রোববার (২৮ নভেম্বর) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয় মিছিল থেকে এ হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে।যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নে নির্বাচন-পরবর্তী সহিংসতায় শতাধিক বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

ট্রলিচালক মিঠুন হোসেনের স্ত্রী জেসমিন খাতুন বলেন, তাদের বাড়ি, দোকান ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। তার ছেলেকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। ভয়ে স্বামী বাড়ি ছেড়ে পালিয়েছেন।

এ বিষয়ে যশোর অতিরিক্ত পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান সাংবাদিকদের বলেন, যেসব এলাকা থেকে অভিযোগ পাওয়া গেছে, সেসব এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্তদের অভিযোগ গ্রহণসহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবেও তিনি উল্লেখ করেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: