যাত্রীবাহী ভ্যানে ট্রাকের চাপা: ৩ নারী শ্রমিকসহ নিহত ৪

সময় ট্রিবিউন | ২৮ নভেম্বর ২০২১, ০৮:৪৭

শনিবার রাতে তারাগঞ্জের ঘোনিরামপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজন মারা গেছেন-ছবি সংগৃহীত

রংপুরের তারাগঞ্জে ট্রাকের চাপায় যাত্রীবাহী ভ্যানের তিন নারীসহ চার আরোহী মারা গেছেন। এঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। 

শনিবার (২৭ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

রাত সাড়ে ৯টায় তারাগঞ্জ থানার ওসি ফারুখ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে নিহত চার জনের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কাটগাড়ী আদর্শপাড়া গ্রামের মমতা বেগম (৩২) ও লাভলি বেগম (৩৫) এবং তারাগঞ্জের ইকরচালী বাছুরবান্ধা গ্রামের সাথী বেগম (৩০)। নিহত অপরজন ভ্যানচালক। তার নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, তারাগঞ্জ উপজেলা সদরের একটি জুতা কারখানায় কর্মরত কয়েকজন নারী ও পুরুষ শ্রমিক শনিবার রাত ৮টার দিকে কাজ শেষে ব্যাটারিচালিত ভ্যানে করে কারখানা থেকে রংপুর-দিনাজপুর মহাসড়ক দিয়ে আসছিলেন। তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কাছে পৌঁছালে একটি দ্রুতগামী ট্রাক রিকশাভ্যানটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই চার জন নিহত এবং চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান নিহত চারজনের মধ্যে শুধু ভ্যানচালকের নাম-পরিচয় জানা যায়নি। বাকি তিনজনের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। ঘটনার পর পরই ট্রাক নিয়ে চালক দ্রুত পালিয়ে গেছেন। ঘাতক ট্রাকটি আটক করার চেষ্টা করা হচ্ছে।



আপনার মূল্যবান মতামত দিন: