কক্সবাজারে ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে মামলা

সময় ট্রিবিউন | ১৪ নভেম্বর ২০২১, ০৯:১৬

ছবিঃ সংগৃহীত

গত ১১ নভেম্বর তৃতীয় ধাপে ইউপি নির্বাচন চলাকালীন সময়ে কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের ব্যালট বক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে ঐ কেন্দ্রের নৌকার প্রধান এজেন্ট শফিউল আলমকে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে আজ। বৃহস্পতিবার দুপুরে ৫নং ওয়ার্ডের ভোটকেন্দ্রে তার নেতৃত্বেই ব্যালট বক্স ছিনতাই হয়।

আজ শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার মো. নুরুল ইসলাম বাদি হয়ে ওই মামলা দায়ের করেন। ব্যালট বক্স ছিনতাই মামলার প্রধান আসামী শফিউল আলম হলদিয়াপালং ইউনিয়নের তথ্য সেবা কর্মকর্তা। তিনি ৫নং ওয়ার্ড কেন্দ্রের নৌকা মার্কার প্রার্থী শাহ আলমের প্রধান এজেন্ট ছিলেন।

এজাহার থেকে প্রাপ্ত তথ্য অনুসারে জানা যায়, নির্বাচন বানচাল করতেই শফির নেতৃত্বে নলবনিয়ায় পূর্বপরিকল্পিতভাবে ব্যালট বক্স ছিনতাই করা হয়।

উখিয়া থানার ওসি সানজুর মোরশেদ জানিয়েছেন, ১১ নভেম্বর হলদিয়া পালং ইউনিয়নের নির্বাচনের দিন ৫নং ওয়ার্ডের নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যালট বক্স ছিনতাইয়ের ঘটনায় মামলা হয়েছে। এই মামলায় শফিউল আলমকে প্রধান আসামী করে ২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এই মামলায় ১০০/১৫০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: