নরসিংদীতে র‍্যাবের অভিযানে দেশীয় অস্ত্রসহ ০২ জন গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি | ২৩ অক্টোবর ২০২১, ১৮:২৫

ছবিঃ সংগৃহীত

নরসিংদী র‍্যাব-১১ এর সন্ত্রাসবিরোধী অভিযানে জেলার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বালুরঘাট বাজার এলাকা হতে চিহ্নিত দুইজন ডাকাত ও সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২২শে অক্টোবর ভোর আনুমানিক ৪.৩০ এর সময় নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

আজ সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়, নরসিংদী জেলার সদর উপজেলা নজরপুর ইউনিয়নের বালুরঘাট বাজারের উত্তর পাশের ব্রীজের উত্তর দিকে ফাঁকা জায়গায় কিছু সংখ্যক সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী কার্যক্রম করার জন্য অবস্থান করছে। এমন তথ্য পেয়ে র‍্যাবের সদস্যগণ দ্রুত ছুটে যান এবং ধারালো অস্ত্রসহ দুজন সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিরা হল ১। সুজন(৩৫) পিতা-খোরশেদ আলম,২। তারা মিয়া(২২) পিতা-মৃত আঃ মোতালিব। আটক দুইজনই সদর উপজেলার নজরপুর ইউনিয়নের নবীপুরা গ্রামের স্থায়ী বাসিন্দা। উক্ত ঘটনায় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ৪/৫ জন সন্ত্রাসী কৌশলে পালিয়ে যায়। এইসময় তাদের সঙ্গে থাকা ০৪টি ধারালো দেশীয় অস্ত্র ও ০১টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামি দুইজন সংঘবদ্ধ সন্ত্রাসী বাহিনীর সদস্য। নিজ জেলা ও আশেপাশের জেলার চিহ্নিত সন্ত্রাসী এবং ডাকাত। দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর ধরা ছোয়ার বাইরে ছিল এরা।

এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত আসামিদের কে নরসিংদী সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর