কোটচাঁদপুরে ইউপি নির্বাচনে পুনরায় নৌকার মাঝি হলেন যারা

মোঃ আশাদুল ইসলাম | ২৩ অক্টোবর ২০২১, ১৭:৩৩

ছবিঃ সংগৃহীত

নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর (তৃতীয় ধাপে) ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

তৃণমূলকে মূল্যায়ন করে এ নির্বাচনের নৌকা মার্কার প্রার্থীদের তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় কোটচাঁদপুর উপজেলার ৫ টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করে।

ক্ষমতাসীন দলের মনোনীত নৌকার টিকিট পেলেন ১নং সাফদারপুর ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি চেয়ারম্যান ও সাফদার পুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী। ২ নং দোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস। ৩ নং কুশনা ইউনিয়নে উপজেলা যুবলীগ নেতা ও বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান। ৪ নং বলুহর ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আাওওমীলীগ নেতা আব্দুল মতিন। ৫ নং এলাঙ্গী ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগ নেতা ও দুইবাবের ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান।

এদিকে নির্বাচনকে ঘিরে এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। তবে সাধারণ ভোটারা বলছেন আমরা যোগ্য ব্যক্তি কে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো।



আপনার মূল্যবান মতামত দিন: