নরসিংদী র‍্যাব-১১ এর অভিযানে ধর্ষণচেষ্টা মামলার আসামি কাউন্সিলর গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি | ১৭ অক্টোবর ২০২১, ০৬:১৯

ছবিঃ সংগৃহীত

মসজিদের ইমামের স্ত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় অভিযুক্ত স্থানীয় মনোহরদী উপজেলার মনোহরদী পৌরসভার একজন কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। আজ শনিবার বিকাল ০৫ ঘটিকায় নরসিংদীর র‍্যাব-১১ এর অভিযানে অভিযুক্তকে আটক করার তথ্য জানান ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. তৌহিদুল মবিন খান।

আজ রাত ৯ টাই পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি র‍্যাব-১১ জানায়,নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চন্দনবাড়ি এলাকা হতে আসামীকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে ৫নং ওয়ার্ড চন্দনবাড়ি আউয়াল মেম্বারের বাড়ির সামনে হতে আটক করা হয়। গ্রেফতারকৃত আসামী হল চন্দনবাড়ি এলাকার মৃত আব্দুল কুদ্দুস আকন্দ এর ছেলে মোঃ বাবুল আকন্দ(৫০)।

প্রাথমিকভাবে জানা যায়, ধর্ষক একজন নারী লোভী ও লম্পট ব্যক্তি। তিনি এক সময় মনোহরদী বাজারের টিনের ব্যাবসায়ী ছিলেন। সে এলাকার যুবতী ও গৃহবধূদের উত্যক্ত করে বলে অভিযোগ পাওয়া গেছে। সে ২০১৯ সালে তার মেয়ের বান্ধবীকে যৌন নিপীড়ন করে এলাকায় অনেক চাঞ্চল্যের সৃষ্টি করে। ধর্ষক বাবুল আকন্দ স্বীকার করে যে, গ্রাম্য শালিসের মাধ্যমে ৮০ হাজার টাকা জরিমানা দিয়ে এই বিষয় মীমাংসা করেন।

সবশেষে গত ১৩ই অক্টোবর সকাল ০৮ ঘটিকায় একই উপজেলার আকন্দবাড়ি জামে মসজিদের সাবেক ইমাম সাহেবের স্ত্রীকে বাড়িতে একা থাকার সু্যোগে জড়িয়ে ধরে এবং ধর্ষণের চেষ্টা করে। এই বিষয়টি এলাকায় বিষণ আলোচনার সৃষ্টি করলে ভিকটিমের স্বামী এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে তুলে ধরে এবং বিচার দাবি করে। এই বিষয়টি র‍্যাব ক্যাম্পের দৃষ্টিগত হলে স্থানীয় ভাবে বিষয়টি সত্যতা যাচাই করা হয়।প্রত্যক্ষদর্শীদের প্রদত্ত তথ্য মতে প্রাথমিকভাবে বিষয়টির সত্যতা পাওয়ায় জাকির হোসেন ওরফে বাবুল আকন্দকে আটক করে র‍্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়। আসামি কর্তৃক এলাকায় অনেক যুবতী ও গৃহবধূদের যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। বাদীকর্তৃক অভিযোগ পাওয়ার পর র‍্যাবের সহয়তার মনোহরদী থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা ধায়ের করা হয়। এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত, আসামিকে মনোহরদী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মূল্যবান মতামত দিন: