রসিক মেয়রের অফিস কক্ষে গুলি

সময় ট্রিবিউন | ৬ অক্টোবর ২০২১, ০২:৫২

রসিক মেয়র-ফাইল ছবি

রংপুর সিটি করপোরেশনের (রসিক) মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার অফিস কক্ষে গুলির মিস ফায়ারের ঘটনা ঘটেছে। জেলা মোটর মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হকের করা এই মিস ফায়ারের ঘটনা তদন্ত করছে পুলিশ।

মঙ্গলবার বেলা সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। ওই সময় কক্ষে মেয়রসহ অন্তত ২০ জন উপস্থিত ছিলেন। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানিয়েছেন মোজাম্মেল হক। মোজাম্মেল হক রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা।

জানা যায়, মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাতের জন্য মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নগর ভবনের কার্যালয়ে যান। সৌজন্য সাক্ষাতের এক পর্যায়ে বিকট শব্দে তার বন্দুক থেকে একটি গুলি বের হয়। এতে সেখানে উপস্থিত সবাই আতঙ্কিত হয়ে পড়েন।

মহানগর পুলিশের এডিসি (ডিবি ও মিডিয়া) সাজ্জাদ হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নগর ভবনে মেয়রের কার্যালয় পরিদর্শন করেছে। তবে বিস্ফোরিত বুলেটের খোসাটি পাওয়া যায়নি। ঘটনাটি মিস ফায়ার বলেই ধারণা করছে পুলিশ।

সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, জেলা মটর মালিক সমিতির সভাপতি তার সঙ্গে সাক্ষাৎ করতে অফিসে আসেন। কথা বলার একপর্যায়ে মোজাম্মেল হক তার পকেট থেকে মোবাইল বের করতে গেলে তার ব্যক্তিগত পিস্তল নিচে মেঝেতে পড়ে যায়। এতে বিকট শব্দ হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

মেয়র আরও বলেন, শব্দ হলেও রুমে গুলির কোনো চিহ্ন বা খোসা খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতাবশত একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানিয়েছেন মোজাম্মেল হক।#

রাব্বী হাসান সবুজ



আপনার মূল্যবান মতামত দিন: