কেরাণীগঞ্জে শোক দিবস উপলক্ষে গণভোজ ও ত্রাণ বিতরণ

কেরানীগঞ্জ প্রতিনিধি | ৩১ আগষ্ট ২০২১, ০৪:২২

ছবিঃ সংগৃহীত

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের উদ্যোগে মিলাদ মাহফিল, আলোচনা সভা, গণভোজ ও ত্রাণ বিতরণ করা হয়েছে। 

সোমবার (৩০ আগষ্ট) উপজেলার আটি পাঁচদোনা স্কুল মাঠে কেরাণীগঞ্জ মডেল থানা যুবলীগ সদস্য মেহেদি হাসান রুমেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের আহ্বায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। 

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন, ১৫ই আগস্ট ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের অগ্রগতিকে ১০০ বছর পিছিয়ে দিয়েছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নের রোল মডেল আমাদের বাংলাদেশ। সারা দেশের উন্নয়নের ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেরাণীগঞ্জে পাঁচটি রাস্তা উন্নয়নে এগারোশো কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। বাংলাদেশের কোন উপজেলায় এত বড় বরাদ্দ এর আগে কখনো হয়নি। এসময় তিনি কেরানীগঞ্জের সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, শাক্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন লিটন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।



আপনার মূল্যবান মতামত দিন: