শেরপুরে নিজ অর্থায়নে প্রায় সাড়ে ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ

শেরপুর প্রতিনিধি | ৬ এপ্রিল ২০২৪, ১৬:৪৩

ছবিঃ সংগৃহীত
ঈদ-উল ফিতরকে সামনে রেখে শেরপুরে মানবতার সেবক আশরাফ হোসেনের নিজস্ব অর্থায়নে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
 
৬ এপ্রিল (শনিবার) শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নে লছমনপুর গ্রামের সৈয়দ মঞ্জিলে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রায় সাড়ে ৩ শতাধিক মানুষের মাঝে শাড়ি, লুঙ্গি, থ্রি-পিছ ও নগদ অর্থ বিতরণ করা হয়।
 
এ সময় লছমনপুরে অবস্থিত জনকল্যাণকর অরাজনৈতিক প্রতিষ্ঠান নিঃস্বার্থ সমাজ উন্নয়ন সংঘের চেয়ারম্যান মো. আশরাফ হোসেন নিজস্ব অর্থায়নে স্থানীয় নিম্নআয়ের, হতদরিদ্র মানুষের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করেন।
 
 
উপহার বিতরণকালে আশরাফ হোসেন বলেন, আমি প্রতি বছর বিভিন্ন ধর্মীয় উৎসব, ঈদ ও সামাজিক অনুষ্ঠানে সহযোগিতা করে থাকি, তারই ধারাবাহিকতায় সামনের ঈদে অসহায় ও দরিদ্র মানুষের মুখে একটু হাসি ফোটানো ও ঈদ কে প্রাণবন্ত করে তুলতে আমার এই ক্ষুদ্র আয়োজন। 
 
ওই সময় তিনি আরও বলেন, আগামী দিনেও যেন সমাজের অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে এই ধারাবাহিকতা বজায় রাখতে পারে তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।
 
এ সময় উপস্থিত ছিলেন- লছমনপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের প্রতিষ্ঠিতা সভাপতি ও আশরাফ হোমস এন্ড ল্যান্ড ডেভেলমেন্ট এর ব্যাবস্থাপনা পরিচালক মো. আশরাফ হোসেন ও তার একমাত্র ছেলে মো. শরিফুল ইসলাম, ইউপি সদস্য আবদুল লতিফ, মো. সিরাজুল ইসলাম, মো. দুলাল, সমাজ সেবক মামুন মিয়া মিয়া, মো. ছামিদুল ইসলাম প্রমুখ।

আপনার মূল্যবান মতামত দিন: