কালিয়াকৈরে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

আব্দুল আলীম অভি,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি | ১৫ মার্চ ২০২৪, ১৬:০৭

সংগৃহীত
গাজীপুরের কালিয়াকৈর  উপজেলার রাখালিয়াচালা গ্রামের আরিফ মিয়ার বাড়ি থেকে শুক্রবার সকাল ১১টায় এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ।
 
জানা যায়, কালিয়াকৈর উপজেলার রাখালিয়া চালা গ্রামের তারা মিয়ার মেয়ে সালমা (৪০) এর সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের সামসুল মিয়ার ছেলে আরিফ মিয়া(৪৫) এর সাথে পরক্রিয়া সর্স্পক ছিল। উভয়ই বিবাহিত এবং তাদের সন্তানাদি আছে। এরপরও পরকীয়ার সম্পর্কের জেরে গত ৩০.০৬.২০২২ইং তারিখ নোটারী পাবলিক এর মাধ্যমে তিনশত টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে তারা বিবাহ করে।  পরে সালমা ধর্মীয় শরিয়া মোতাবেক বিবাহ করে আরিফের ঘরে তুলে নেয়ার জন্য দাবী করে আসছিল । স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিকট দেন দরবার করে কোন সমাধান না হওয়ায় রাগে দুঃখে আজ সকাল ১১.০০ ঘটিকার সময় রাখালিচালা গ্রামের পরক্রিয়া প্রেমিকের তালাবদ্ধ টিনসেড বাসার একটি কক্ষের তালা ভেঙ্গে ঘরের সিলিং এর আড়ার সাথে ফাঁস  লাগিয়ে  আত্নহত্যা করে বলে স্থানীয়রা জানান।
 
কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) সাব্বির হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মূল্যবান মতামত দিন: