উঠান বৈঠক

সামগ্রিক উন্নয়নেও ৫ম স্থান হওয়ার গৌরব অর্জন করেছি :  মসিক মেয়র প্রার্থী টিটু

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ১ মার্চ ২০২৪, ২০:২৬

সামগ্রিক উন্নয়নেও ৫ম স্থান হওয়ার গৌরব অর্জন করেছি :  মসিক মেয়র প্রার্থী টিটু
আসন্ন ৯ মার্চ মসিক নির্বাচনে মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটুকে টেবিল ঘড়ি প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী মানুষদের সাথে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
 
শুক্রবার বিকেলে নগরীর ৭ নং ওয়ার্ডের পন্ডিতবাড়ি এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু।
 
এ সময় তিনি বলেন, সিটি কর্পোরেশনের প্রতিটি জায়গা যে চিনে সে ভোট পাওয়ার যোগ্য, অনেক মেয়র প্রার্থী আছেন সিটি কর্পোরেশনের অনেক এলাকা চিনেন না। আবার অনেক প্রার্থী অকল্পনীয় কিছু প্রতিশ্রুতি দিচ্ছেন যা বাস্তবায়ন করা সম্ভব না, শুধু বাকি আছে নগরবাসীকে মহাকাশে পাঠানোর প্রতিশ্রুতি। একজন যোগ্য প্রার্থীর জন্য এ সকল অসম্ভব কাজ কখনোই নির্বাচনী প্রতিশ্রুতি হতে পারে না। আমি সিটি কর্পোরেশনের দায়িত্ব পালনকালে দেশের ১২ টি সিটি কর্পোরেশনের মধ্যে পর পর দুইবার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়নে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ২য় স্থান অর্জন করেছে। সামগ্রিক উন্নয়নেও ৫ম স্থান হওয়ার গৌরব অর্জন করেছি। ভালো কাজের মাধ্যমে আমরা এ গৌরব অর্জন করতে সক্ষম হয়েছি।
 
তিনি আরও বলেন, নগরবাসীর জীবনমান উন্নয়নের জন্য পরিকল্পিত পরিকল্পনাগুলো বাস্তবায়ন করতে চাই এবং নগরীর যানজট নিরসনের লক্ষ্যে একটি ট্রাক টার্মিনাল প্রয়োজন ও তিনটি বাসস্ট্যান্ড স্থানান্তরের পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্য রয়েছে এবং নগরবাসীর সেবার পরিধি তরান্বিত করার জন্য এবং উন্নয়ন পরিকল্পনার কার্যক্রমগুলো বাস্তবায়নের মাধ্যমে পরিকল্পিত সমৃদ্ধ স্মার্ট ময়মনসিংহ নগরী গড়তে আগামী ৯ মার্চ টেবিল ঘড়ি প্রতিকে ভোট চাই।
 
পন্ডিতবাড়ী মন্দির কমিটির সহ-সভাপতি তরুণ বসাকের সভাপতিত্বে ও বিশ্বনাথ টাংগু খানের সভাপতি রাজু খান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা গোবিন্দ ভট্টাচার্য, সিনিয়র সিটিজেন জহুর লাল দাস, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব সরকার বিল্লু, মন্দির কমিটির সভাপতি দীপক কুমার মজুমদার, উকিল সরকার, ডলি ভট্টাচার্য, সাংবাদিক রবীন্দ্রনাথ পাল, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সজিবুর রহমান সজিবসহ প্রমুখ।
 
এ সময় উপস্থিত ছিলেন- ৭ নং ওয়ার্ডের সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং সহস্রাধীক সনাতন ধর্মাবলম্বী নারী-পুরুষ ও সমর্থকরা প্রমুখ।


আপনার মূল্যবান মতামত দিন: