ফরিদপুরে হত্যা মামলায় জামিনে এসে বাঁদীকে হুমকি, নিরাপত্তার দাবিতে মানববন্ধন 

স্টাফ রিপোর্টার,  ফরিদপুর  | ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৪০

ফরিদপুরে হত্যা মামলায় জামিনে এসে বাঁদীকে হুমকি, নিরাপত্তার দাবিতে মানববন্ধন 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের মো, আলমগীর হোসেন মাতুব্বর হত্যা মামলার আসামিরা জামিনে এসে বাদী  স্ত্রী বিলকিস বেগম ও তার স্বজনদের মামলা তুলে নিতে চাপ প্রয়োগ সহ একজনের উপরে হামলা এবং অন্যদের উপরে হামলার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন এবং মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার বেলা বারোটায় ছোট খাট দিয়া গ্রামের নিহতের বাড়ির সামনের সড়কে মানববন্ধন করে বাদীপক্ষের লোকজনের নিরাপত্তা দাবি করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন । 
মানববন্ধনের আগে নিহতের পরিবারের বাড়ির উঠানে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। 
 
সেখানে বক্তব্য দেন নিহতের চাচা মোঃ কাওসার মাতুব্বর। তিনি জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারকে সহযোগিতা করার অপরাধে কয়েকদিন আগেও আসামিরা তার উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরু করেন। 
 
নিহতের স্বজনরা জানান,  আসামিপক্ষ প্রভাবশালী হওয়ায় তারা মামলা তুলে না নিলে ফের হামলা ও মারধরের হুমকি দিচ্ছে। ফলে নিহতের পরিবারের অনেকেই পালিয়ে পালিয়ে দিন কাটাচ্ছে। 
 
উল্লেখ্য, ২০২৩ সালের ১৩ই মে স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের সরোয়ার মাতুব্বর  ও সানু মাতুব্বরের নেতৃত্বে ৬০-৭০ জন মানুষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে আলমগীর হোসেন মাতুব্বর কে নৃশংস ভাবে হত্যা করেন।  ঘটনায় ১৫ই মে নিহতের স্ত্রী বিলকিস বেগম বাদী হয়ে ৫৭ জনের নাম উল্লেখ করে আরো অন্তত ১০-১৫ জনকে অজ্ঞাত আাসামী করে ভাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

আপনার মূল্যবান মতামত দিন: