ফুলবাড়িয়ায় ভিক্ষুক পরিবারের উপর নির্যাতন, হাসপাতালে ভর্তি

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১৭:০৮

ফুলবাড়িয়ায় ভিক্ষুক পরিবারের উপর নির্যাতন, হাসপাতালে ভর্তি
আড়াই শতাংশ জমির উপর ঘরের সাথে মাটির বস্তাকে কেন্দ্র করে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও ইউনিয়নের চাটাপাড়া গ্রামের নিরীহ ইয়াসিন আলীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, পরিবারের দুই সদস্যদের উপর নির্যাতনের অভিযোগ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে। 
 
এলাকার সূত্রে জানা যায়, ভিক্ষুক নিরীহ পরিবারকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্যাতন করেন প্রভাবশালী আমির হোসেন গংরা। তাদেরকে বাড়ি থেকে বের হতে দেয় না। ভিক্ষুকের বাড়ির চতুর দিকে বেড়া দিয়ে রেখেছে সন্তাসীরা। তার বসতবাড়ি হামলা করে দুই মহিলার উপর চলে নির্যাতন করে হাত ভেঙ্গে দিয়েছে। হামলাকারীরা
বাড়ির আসবাবপত্র ফ্রীজ ভাঙচুর করে আতঙ্ক ছড়িয়ে বাড়িতে প্রবেশ করে। 
 
স্থানীয়রা আহত মহিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন।মামলা করলে মেরে ফেলবে ভিক্ষুক ওই পরিবারটি আতঙ্কে দিন কাটাচ্ছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোজার কাছে বিচার নিয়ে গেলে দূরদূর করে। 
 
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক লোক বলেন,হামলা চালিয়ে ভাঙচুর,পরিবারের সদস্যদের মারধর ও লুটপাট করে। আমির হোসেনের পরিবারটি উশৃংখল। সঠিক
বিচার দাবি করছি।
 
ইসমাইল হোসেন বলেন,আমার বোন ও ভাগ্নীকে হাসপাতালে এনে ভর্তি করি।দুজনকে নির্যাতন করে শরীরের বিভিন্ন জায়গায় হাড়ভাঙ্গা জখম করে।সঠিক বিচার দাবি করছি। 
 
কর্তব্যরত মেডিকেল অফিসার তিনি বলেন, দুজন মহিলাকে শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে। শরীরে হাড়ভাঙ্গা জখম রয়েছে।হাসপাতালে ভর্তি দিয়েছি।
ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। 

আপনার মূল্যবান মতামত দিন: