ফুলবাড়িয়ায় কেন্দ্রীয় যুবদল নেতার সংবর্ধনা ও আলোচনা সভা 

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ প্রতিনিধি | ১৭ ফেব্রুয়ারী ২০২৪, ১৬:২৪

ফুলবাড়িয়ায় কেন্দ্রীয় যুবদল নেতার সংবর্ধনা ও আলোচনা সভা 
তিনমাস পর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য জননেতা আব্দুল করিম সরকার। 
 
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি)বিকেলে শতাধিক মোটরসাইকেল প্রাইভেট কার, রাস্তার দুইপাশে বিএনপির হাজার নেতা কর্মীদের হাতে ফুলেল সংবর্ধনা পেল।ফুলবাড়িয়া পৌর সদরে পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন বিএনপি অস্থায়ী কার্যালয় আ:করিম সরকারের সংবর্ধনা আলোচনা সভা হয়।
এ সময় শত শত নেতারা দেখার জন্য ভিড়  করে। সংবর্ধনা ও আলোচনা সভায়  বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলের মালা,ফুলের পাপড়ি দিয়ে বরণ করেন।সংবর্ধনা আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিএনপির নেতা বীরমুক্তি যোদ্ধা আব্দুল কাদের সরকার।
 
এ-সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা রফিকুল ইসলাম মাখন,প্রভাষক এনামুল হক,নুরুল ইসলাম মেম্বার,জেলা যুবদলের সহ সভাপতি আনোয়ার সাহাদাত আনার, সহ সাধারণ ইমরুল কায়েস এলিস,ঢাকা মহানগর যুবদলের নেতা ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কুদরত ই কামাল উজ্জ্বল,পৌর যুবদলের সাধারণ সম্পাদক লুৎফর কবির সালেক,সবুজ তালুকদার,আব্দুস সাত্তার,আকরাম শিকদার, মৎস্যজীবি দলের আহবায়ক মোজাম্মেল হক, ছাত্রদলের আহবায়ক দেলোয়ার হোসেন, সদস্য সচিব আলামিন, যুগ্ন আহবায়ক এজিএম ফাহাদসহ ফুলবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সহযোগী সাংগঠনিক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
 
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক আব্দুল করিম সরকার বলেন,সরকার যে প্রহসনের নির্বাচন করেছে তা সারা বিশ্ব দেখেছে। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম অব্যাহত থাকবে। আমাদের আন্দোলন শেষ হয়ে যায়নি। বিএনপির আন্দোলন রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য নয়। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য যে আন্দোলনে আমরা ছিলাম, সে আন্দোলনে আমরা আছি। আমাদেরকে আমাদের নীতি থেকে আলাদা করা যাবে না।
 
 
 


আপনার মূল্যবান মতামত দিন:


জনপ্রিয় খবর